Technology

অনেক সস্তা, দারুণ কমে মিলছে নামী কোম্পানির ট্রিমার

আজকের এই আধুনিক যুগে লুক বিষয়টি যথেষ্ট গুরুত্বপূর্ণ। কয়েক বছর আগেও বিষয়টি কেবল মাত্র মহিলাদের জন্য গুরুত্বপূর্ণ হলেও সময় পরিবর্তনের সঙ্গে সঙ্গে বিষয়টি সম্পর্কে বর্তমানে সচেতন রয়েছে পুরুষ মহলও। তবে মহিলাদের জন্য নিজেদের লুক ঠিক করার জন্য একাধিক সুযোগ থাকলেও পুরুষদের জন্য সেই সুযোগ ছিল না। তবে এবারে ক্রমেই বাজারে পুরুষদের জন্য নিয়ে আসা হয়েছে একাধিক লুকিং পারফেক্ট জিনিস।

 

পুরুষদের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ বিষয় হল নিজেদের গোঁফ এবং দাড়ি। অনেকেই নিজেদের দাড়ি এবং গোঁফ কিভাবে যত্ন করবেন বা রাখলেও কিভাবে রাখবেন তা বুঝতে পারেন না। অনেক সময়েই ভুল ভাবে দাড়ি রাখলে তা দেখতেও খারাপ লাগে। আর সেই কারণে এবারে অ্যামাজনের তরফে বাজারে নিয়ে আসা হয়েছে syska ht 4000k aqua trim cord and cordless rechargable beard trimmer। নিঃসন্দেহে বলা যায় আজকের দিনে পুরুষদের কাছে trimmer যথেষ্ট গুরুত্বপূর্ণ।

আরও জিনিস কিনুন – স্যামসং ৫ জি সংযোগ নিয়ে ভারতের বাজারে লঞ্চ করছে Galaxy M42

ক্রেতাদের কাছে যথেষ্ট গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় ই কমার্স সাইটের মধ্যে একটি হল অ্যামাজন। আকর্ষণীয় অফারের সাহায্যে ক্রেতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে অ্যামাজন। বিভিন্ন সময়ে ক্রেতাদের জন্য অফার নিয়ে এসে বরাবর তাদের আকৃষ্ট করে এই প্ল্যাটফর্ম। তবে এবারে জানা গিয়েছে অ্যামাজনে এই trimmer পাওয়া যাবে দারুণ ছাড়ে। যার ফলে গ্রাহকদের দিতে হবে মাত্র ১৭৬০ টাকা। পাশপাশি এই ছাড়ের ফলে গ্রাহকেরা বাঁচাতে পারবেন ১১৩৯ টাকা।

জানানো হয়েছে অ্যামাজন পে অথবা icici ব্যাংকের তরফে এই trimmer কিনলে ক্রেতারা পাবেন ৫ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা। এছাড়া এতে রয়েছে উন্নত ধরনের ব্লেড। ফলে সকলেই ব্যবহার করতে পারবেন। এমনকি অসাবধানে যাতে কেটে না যায় সেদিকেও খেয়াল রাখা হয়েছে। এই trimmer এর সাহায্যে ব্যবহারকারীরা নিজেদের দাড়ি এবং গোঁফের যত্ন করতে পারবেন।

আরও জিনিস কিনুন – সূর্যের প্রখর তাপ থেকে বাঁচুন, সঙ্গে রাখুন ছাতা

লাল-নীল-গেরুয়া…! ‘রঙ’ ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা ‘খাচ্ছে’? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম ‘সংবাদ’!

‘ব্রেকিং’ আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের।

কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে ‘রঙ’ লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে ‘ফেক’ তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই ‘ফ্রি’ নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.
হ্যাঁ, আমি অনুদান করতে ইচ্ছুক >

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।

Back to top button