বিনোদন

অভিনয়ের ৫০ বছর, বিগবি-কে নিয়ে আবেগপ্রবণ পোস্ট অভিষেকের – আগাম বার্তা

মুম্বই- নভেম্বর ৭, ১৯৬৯। মুক্তি পেয়েছিল সাত হিন্দুস্থানি। এদিনই ভারতবাসী প্রথম পর্দায় দেখেছিলেন অমিতাভ বচ্চনকে। কিন্তু সে সময়ে কেউই জানতেন না, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে এই নবাগত অভিনেতাই বিশেষ ছাপ তৈরি করবেন। হয়ে উঠবেন আজকের বিগবি। আজ সেই দিনেরই ৫০ বছর পূর্ণ হল। সঙ্গে অমিতাভ বচ্চনের অভিনয় জীবন ও সাত হিন্দুস্থানি ছবিরও ৫০ বছর পূর্ণ হল।

৫০ বছর কেটে গিয়েছে। এখনও বলিউডের শীর্ষ অভিনেতাদের মধ্যে জায়গা করে রেখেছেন অমিতাভ বচ্চন। এখনও তাঁর ঝুলিতে রয়েছে অনেকগুলি ছবি। সেই ছবিগুলির জন্যও অপেক্ষা করে রয়েছেন শাহেনশার ভক্তরা।

এই দিনটিকে আরও বিশেষ করে তুলতে অভিষেক বচ্চন একটি পোস্ট করেন। বিগবি-র অল্প বয়সের একটি ছবি এদিন শেয়ার করে অভিষেক লেখেন, শুধু ছেলে হিসেবে নয়। কিন্তু একজন অভিনেতা ও একজন ভক্ত হিসেবে এই মহান ব্যক্তিত্বকে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। কত কিছু আছে প্রশংসা করার মতো, শেখার মতো। আরও কত কী রয়েছে! সিনেমা প্রেমীরা বলতে পারেন, আমরা বচ্চনের জমানার!! পা তোমায় অভিনন্দন চলচ্চিত্র জগতে ৫০ বছর পূর্ণ করার জন্য। পরের ৫০ বছরের জন্য অপেক্ষা করছি আমি।

অভিষেকের এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। নেটিজেনরা বিগবি-কে অভিনন্দন ও শুভেচ্ছায় ভরিয়ে দেন এদিন। এই মুহূর্তে বিগবি ইমরান হাশমির সঙ্গে চেহরে নামে একটি ছবিতে কাজ করছেন। এছাড়াও আয়ুষ্মান খুরানার সঙ্গে গুলাবো সিতাবো নামে একটি ছবিতেও অভিনয় করছেন।

রণবীর কাপুরের সুপারহিরো ছবিতেও অমিতাভ বচ্চনকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। এছাড়াও শোনা যাচ্ছে মহাভারত-এও ভীষ্মের চরিত্রে দেখা যাবে বিগবিকে।

Leave a Reply

Back to top button
Close