Technology

আকর্ষণীয় ছাড়ে অ্যামাজনে পাওয়া যাচ্ছে স্মার্ট টিভি

AmazonBasics Smart LED TV AB43E10DS টিভির এর দামের ওপরে বিশেষ ছাড় দিচ্ছে অ্যামাজন। এলইডি স্মার্ট টিভি অ্যামাজনে মিলছে ২৪,৯৯৯ টাকায়। দামের ওপর অ্যামাজন দিচ্ছে ৪৩ % ছাড়। পাশাপাশি নো কস্ট ইএমআই এর ব্যবস্থাও রয়েছে এই টিভির জন্য।

AmazonBasics Smart LED TV AB43E10DS স্মার্ট টিভির ওপর বিশেষ অফারে মিলছে গ্রাহকদের। এই স্মার্ট টিভি অ্যামাজনে পাওয়া যাচ্ছে ২৪,৯৯৯ টাকায়। অ্যামাজন গ্রাহকদের এই স্মার্ট টিভির ওপর ৪৩% বিশেষ বিশেষ ছাড় দিচ্ছে। এই অধিক ছাড়ের ফলে গ্রাহকরা অ্যামাজনে টিভি ক্রয় করে সাশ্রয় করবে ১৯,০০১ টাকা। অফার ছাড়া অ্যামাজনে এই স্মার্ট টিভির দাম ৪৪,০০০ টাকা।

গ্রাহকরা ১৬ এপ্রিল এর মধ্যে AmazonBasics Smart LED TV AB43E10DS স্মার্ট টিভি অ্যামাজনে অর্ডার দিলে পাবে ফ্রি ডেলিভারির সুবিধাও।

অ্যামাজনে ১,১৭৭ টাকা দিয়ে ইএমআই শুরু করতে পারে গ্রাহকরা। অ্যামাজনে গ্রাহকরা ইএমআই এর জন্য ব্যবহার করতে পারবে আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, বড়োদা ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, এইচডিএফসি ব্যাঙ্ক ক্রডিট কার্ড, সিটি ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, কোটাক এসবিআই ও ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড।

অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্রাহকরা ২ মাসের ভাগে ইএমআই দিতে পারবে। ৩ মাস এবং ৬ মাসে হিসেবে AmazonBasics Smart LED TV AB43E10DS স্মার্ট টিভির জন্য গ্রাহকরা ইএমআই দিতে পারবে ৮,৩৩৭ টাকা, ৪,১৬৭ টাকা। পাশাপাশি থাকছে ১ বছরের ওয়ারেন্টি পরিষেবাও মিলবে গ্রাহকদের।

এই স্মার্ট টিভিতে রয়েছে ফুল এইচডি ডিসপ্লে সঙ্গে ৬০ হার্টেজ রিফ্রেস রেট এবং ১৭৮ ডিগ্রি ওয়াড ভিউ অ্যাঙ্গেলের সুবিধা। সংযোগের জন্য থাকছে ২ এইচডিএমআই পোর্ট সেট টপ বক্সের জন্য, ব্লু রে প্লেয়ার, গেমিং কনসোল, ২ ইউএসবি পোর্ট হার্ড ড্রাইভের জন্য এবং একটি ইউএসবি ডিভাইসের ব্যবস্থা। সাউন্ড আউটপুটের জন্য মিলবে ২০ ওয়াটস পাওয়ারফুল স্পিকার, ডবলি অডিও এবং ডিটিএস ট্রু সাউন্ড।

এছাড়াও অন্যান্য পরিষেবার মধ্যে রয়েছে এ প্লস গ্রেড এলইডি প্যানেল , অ্যাম্লোগিক ৭ জেনারেশন ইমাজিং ইঞ্জিন, ১ জিবি র‍্যাম এবং ১.৫ গিগাহার্জ কুয়াড কোর প্রসেসরের ব্যবস্থা। গ্রাহকরা এই স্মার্ট টিভিতে উপভোগ করতে পারবে ন্যাটফ্লিক্স, ইউটিউব, ডিজনি প্লাস হটস্টার, অ্যাপেল টিভি, ৫০০ বেশি ওএস স্টোরের অ্যাপ এবং অ্যামাজন প্রাইম ভিডিওর মতো সুবিধাও।

লাল-নীল-গেরুয়া…! ‘রঙ’ ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা ‘খাচ্ছে’? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম ‘সংবাদ’!

‘ব্রেকিং’ আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের।

কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে ‘রঙ’ লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে ‘ফেক’ তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই ‘ফ্রি’ নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.
হ্যাঁ, আমি অনুদান করতে ইচ্ছুক >

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।

Back to top button