আন্তর্জাতিক

আটলান্টিক সিটিতে ” মেক্সিকো উৎসব “

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: আটলানটিক মহাসাগর বিধৌত আটলান্টিক সিটির বুকে গত আট সেপ্টেম্বর, রবিবার যেন জেগে উঠেছিল একখণ্ড মিনি মেক্সিকো। আটলান্টিক সিটির সেন্ড ক্যাসল স্টেডিয়াম এর সন্মুখস্থ খোলা প্রান্তরে অনুষ্ঠিত হলো ” মেক্সিকো উৎসব”। ঐদিন বিকেল বেলা উৎসব শুরু হয়ে রাতে শেষ হয়। উল্লেখ্য, আগামী ১৬ সেপ্টেম্বর, সোমবার মেক্সিকোর স্বাধীনতা দিবস। স্বাধীনতা দিবস উদযাপনের অংশ হিসাবে এই মেক্সিকো উৎসবের আয়োজন বলে আয়োজকরা জানান।

উৎসবের হরেক আয়োজনের মধ্যে ছিল মেক্সিকান পণ্য সামগ্রীর বিকিকিনি, মেক্সিকান খাবারের স্টল, রেফেল ড্র,সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে ডিজে ও ব্যান্ড দল মেক্সিকোর জনপ্রিয় সংগীত পরিবেশন করে দর্শক শ্রোতাদের বিমোহিত করে। “মেক্সিকো উৎসব” এ অনেক মেক্সিকান মেক্সিকোর জাতীয় পতাকা হাতে, কপালে জাতীয় পতাকার ব্যান্ড বেঁধে, জাতীয় পতাকার রংয়ের পোশাক পরে উৎসবে যোগ দেয়।তাদের উৎসাহ, উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। সারাক্ষণ নেচে-গেয়ে তারা উৎসব প্রান্তরকে মুখরিত করে রাখে।

“মেক্সিকো উৎসব” এ হিসপানিক এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির সভাপতি বারট লোপেজ, সাধারন সম্পাদক ভিক্টর মরেনো,ল্যাটিনো নেতা ক্রিস্টিয়ান মরেনো, ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদার, আটলান্টিক সিটি কাউনসিল নির্বাচনে পঞ্চম ওয়ার্ড থেকে কাউনসিলর প্রার্থী এম আনজুম জিয়া, আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সুব্রত চৌধুরী সহ বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোক যোগ দেন।

Leave a Reply

Back to top button
Close