বিনোদন

‘আন্টি’ বলায় ৪ বছরের বাচ্চার উদ্দেশে কুমন্তব্য, সোশ্যাল মিডিয়া ট্রোলড স্বরা – আগাম বার্তা

মুম্বই- সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত স্পষ্ট করে বলায় একাধিকবার ট্রোলড হয়েছেন স্বরা ভাস্কর। এবার এক শিশুশিল্পীকে নিয়ে মন্তব্য করে ফের ট্রোলড হলেন স্বরা।

গত ১ নভেম্বর সন অফ আবিশ চ্যাট শোয়ে আসেন। তাঁর সঙ্গে ছিলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান কুনাল কামরা। স্বরা এই শোয়ে একটি বিজ্ঞাপনের শ্যুটে এক শিশু শিল্পীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেন। সেই শ্যুটে নাকি ওই বাচ্চাটির জন্য খুবই বিরক্ত হয়েছিলেন তিনি।

স্বরা বলছেন, ৪ বছরের এক শিশুশিল্পী তাঁকে ওই শোয়ে আন্টি বলে ডেকেছিল। আর তাতেই খুব হতাশ হয়েছিলেন তিনি। শিশুটি সম্পর্কে বলতে গিয়ে স্বরা হিন্দিতে দুটি অশ্লীল শব্দ ব্যবহার করেন। এমনকী এও বলেন, শিশুদের মধ্যে শয়তান থাকে। স্বরার এই মন্তব্যের পরেই রীতিমতো তাঁর উপরে চড়াও হয় নেটিজেনরা।

টুইটারে স্বরার নামে স্বরা আন্টি নামে হ্যাশট্যাগও তৈরি হয়ে যায়। একজন লিখেছেন, স্বরার শব্দচয়ন সত্যিই নিন্দনীয়। আক একজন লিখেছেন, স্বরা সত্যিই নির্লজ্জ। তাই এক ৪ বছরের শিশুর উদ্দেশে এমন অশ্রাব্য় মন্তব্য করেছেন।

শিশু নিরাপত্তা ও অধিকার নিয়ে কাজ করে এমন একটি স্বেচ্ছাসেবী সংস্থা স্বরা ভাস্করের বিরুদ্ধে এই মন্তব্যের জেরে অভিযোগও দায়ের করেছেন। তবে স্বরা এক সংবাদমাধ্যমের কাছে বলেছেন, তিনি ওই শিশুকে সরাসরি কোনও গালাগাল দেননি। তার মাথায় এই শব্দদুটি এসেছিল।

প্রসঙ্গত, স্বরা ভাস্করকে শেষ দেখা গিয়েছিস বীর দি ওয়েডিং ছবিতে। ২০১৮-য় মুক্তি পেয়েছিল এই ছবি। এই ছবিতে একটি স্বমেহনের দৃশ্যে অভিনয় করেও বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। এই ছবিটিতে স্বরা ছাড়াও ছিলেন করিনা কাপুর, সোনম কাপুর। এই মুহূর্তে ফারাজ আরিফ আনসারির শির কোরমা ছবিতে কাজ করছেন।

Leave a Reply

Back to top button
Close