Islam

‘আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে জানবেন আমি আত্মহত্যা করিনি’

অ’ভিনেতা সুশান্তের মৃ’ত্যুর রেশ ধরে বলিউডে চাপান-উতোর চলছেই। একের পর এক র’হস্যজনক তথ্যও বেরিয়ে আসছে। 

সম্প্রতি টিম কঙ্গনার পক্ষ থেকে দাবি করা হয় যে, ১৪ জুন সুশান্তের আত্মহ’ত্যার আগের রাতে অ’ভিনেতার বাড়ির পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের এক বড় নামকরা ব্যক্তি।

আরেকটি টুইটে দাবি করা হয়েছে, বলিউডের সবাই তার নাম জানলেও, কিছুতেই সেই নাম প্রকাশ্যে আনা হবে না।

সেসবের রেশ ধরেই নতুন টুইটে এক বি’স্ফো’রক মন্তব্য করলেন কঙ্গনা। তিনি বলেন, আমাকেও যদি ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, জানবেন যে আমি আত্মহ’ত্যা করিনি।

কঙ্গনা টুইটারে লিখেছেন, সবাই তার নাম জানে। করণ জোহরের প্রিয় বন্ধু এবং পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছে’লে, ভালোবেসে তাকে সবাই ‘বেবি পেঙ্গুইন’ বলেন… এবার যদি বাড়িতে আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে জেনে রাখবেন যে, আমি আত্মহ’ত্যা করিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় কঙ্গনা বলেছিলেন, এটা আত্মহ’ত্যা নয়, খু’নই করা হয়েছে সুশান্তকে। সুশান্তের মৃ’ত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে সরব হয়েছেন অ’ভিনেত্রী। তাকে বলিউডের ‘আয়রন লেডি’ বললেও অ’ত্যু’ক্তি হয় না! করণ জোহর, সালমান খান, মহেশ ভাট, আদিত্য চোপড়াকেও রেয়াত করেন না কঙ্গনা। ইন্ডাস্ট্রির ডাকসাইটে এই তারকারা ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন কঙ্গনা। সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এদেরকে অ’ভিযু’ক্ত করেছেন অ’ভিনেত্রী। বলিউডে কাজ করতে গিয়ে এই তারকাদের জন্য কী’ভাবে তাকেও হোঁচট খেতে হয়েছিল, সেসবও জানিয়েছেন সংশ্লিষ্ট ভিডিওগুলোয়।v

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close