International

‘আমি ওর সবটা জানি’, গর্ভবতী মেয়ের প্রেমিকের সঙ্গে পালাল দিদা

: গর্ভবতী মেয়ের প্রেমিকের সঙ্গে পালাল দিদা! এমনই তাজ্জব করা ঘটনা ঘটেছে ইংল্যান্ডের (England) গ্লুকেসটারশায়ারে। 
২৪ বছরের গর্ভবতী জেস আলরিজ ঘুণাক্ষরেও টের পাননি যে তাঁর মায়ের সঙ্গেই বয়ফ্রেন্ডের ঘনিষ্ঠতা গড়ে উঠেছিল। ঘোর কাটল যখন ঘটে গেল ঘটনা। গর্ভবতী মেয়ের বয়ফ্রেন্ডের সঙ্গে পালিয়ে গেলেন মা। ৪৪ বছরের জর্জিনা মেয়ের প্রেমিকের (Lover) সঙ্গে বাড়ি ছাড়ার ঘটনায় গোটা পরিবার কার্যত হতভম্ব হয়ে গিয়েছে। আর ওই মহিলা কী বলছেন? তিনি বলছেন, “কী করব! আমরা একে-অপরের প্রেমে (Love) পড়ে গিয়েছি যে।”

করোনার সঙ্গে যুঝতে তাঁদের বাড়িটাকে COVID-19 বাবল করে গড়ে তোলা হয়েছিল। ওই এক বাড়িতেই প্রেমিক রায়ান শেলটনের সঙ্গে থাকছিলেন জেস আলরিজ। তাঁদের সঙ্গে ছিলেন জর্জিনা ও তাঁর স্বামী এরিকও। সেইসময়ই সবার অগোচরে রায়ানের সঙ্গে ঘনিষ্ঠতা (Affair) গড়ে ওঠে জর্জিনার। দ্বিতীয় সন্তানের জন্মের পর হাসপাতাল থেকে জেস যখন বাড়ি ফিরে আসেন, তখন তিনি দেখেন যে এই কাণ্ড! মা পালিয়ে গিয়েছে, তাঁরই প্রেমিকের সঙ্গে।
মেয়ে জেস এঘটনাকে ‘চূড়ান্ত বিশ্বাসঘাতকতা’ বলছেন। আর মা কী বলছেন? তাঁর নাতি-নাতনির বাবার সঙ্গে কী টেক্সট চালাচালি হয়েছে, মেয়েকে সেটা পাঠিয়ে জর্জিনা লিখেছেন, “রায়ান ৩ বছর ধরেই আমার পিছনে পড়েছিল। আমি ৬ মাস আগে ওকে আমার সম্মতি জানিয়েছি। সে আমাকে প্রতিদিন তোমার মেসেজ দেখাত। সব বলত। আমরা এতটাই ঘনিষ্ঠ যে তুমি কল্পনাও করতে পারবে না। আমি ওর সবটা জানি।”
আরও পড়ুন, স্বামীকে Valentine’s Day উপহার দিতে জিরাফের হৃৎপিন্ড খুবলে বের করলেন স্ত্রী
জালের মধ্যে মানুষের মতো দেখতে ওটা কী? আঁতকে উঠেছেন মৎসজীবীরা

Back to top button