Cricket

ইয়োগা রানী শ্বেওতা ওয়ার্পে ঢাকায় আসছেন ৩০ অক্টোবর

আগাম বার্তাডেস্ক: চার দিনের সফরে বাংলাদেশে আসছেন ভারতের আন্তর্জাতিক খেতাব বিজয়ী ইয়োগা থেরাপিস্ট শ্বেওতা ওয়ার্পে। খবর ইউএনবি’র।
বাংলাদেশের জাতীয় এনজিও ডেভেলপমেন্ট অর্গানাইজেশন অব দি রুরাল পূয়র (ডরপ) এর ‘বটম লাইনিং মা সংসদ’ এর ব্র্যান্ড অ্যামব্যাসেডর হিসাবে আগামী ৩০ অক্টোবর ঢাকায় আসবেন ‘মিস এলিট এশিয়া-২০১৮, ‘মিস ইন্ডিয়া গুডউইল ইন্টারন্যাশনাল-২০১৮ এবং ‘মিসেস জাতিসংঘ সুন্দরী’ বিজয়ী এই ইয়োগা থেরাপিস্ট।
এ সফরে শ্বেওতা ওয়ার্পে ৩১ অক্টোবর গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ডরপ উদ্ভাবিত ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত দরিদ্র জনগোষ্ঠীর মৌলিক অধিকার প্রতিষ্ঠায় মাতৃত্বকালীন ভাতা কেন্দ্রীক ‘স্বপ্ন প্যাকেজ’ কার্যক্রম পরিদর্শন করবেন।

আগামী ২ নভেম্বর মহাখালী ব্র্যাক সেন্টার ইনে ‘স্বপ্ন প্যাকেজ’ প্রাপ্ত মায়েদের পরিবারের আর্থ-সামাজিক, সাংস্কৃতিক, মা-শিশুর স্বাস্থ্য, শিক্ষা, আবাসন, কর্মসংস্থান ও সৌন্দর্য অবস্থা বিবেচনায় ‘স্বপ্ন মা সেরা দশ’ প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং ‘দেহ-মন-সুস্থ’ বিষয়ক যোগব্যায়াম প্রদর্শন করবেন।

উপজেলা পর্যায় থেকে যথাযথ মূল্যায়ন করে ‘স্বপ্ন প্যাকেজ’ কর্মসূচির ১২ উপজেলা থেকে ১০ জন মা জাতীয় পর্যায়ের জন্য ‘স্বপ্ন মা সেরা দশ’ নির্বাচিত হয়েছেন। নির্বাচিত ১০ জনকে নিয়ে মূল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে ‘মা সংসদ’ অধিবেশনসহ ‘স্বপ্ন মা সেরা দশ’ থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে বিজয় মুকুট ও পুরস্কার তুলে দেয়া হবে।

আগামবার্তা/ডেস্ক

শেয়ার করুন

আপনি আরও যা পড়তে পারেন

Leave a Reply

Back to top button
Close