offbeat news

এক বছর ধরে রুমমেট বৃহৎ মাকড়সা, ভাইরাল ছবি

সিডনি : বাড়িতে পোকামাকড়ের আক্রমণ হবে এটা খুবই স্বাভাবিক ব্যাপার। তাই বলে কোনও পতঙ্গ যদি একবছর ধরে আপনার বাড়িতে বাস করে তাহলে কেমন লাগবে আপনার?

এমন প্রশ্ন শুনে নিশ্চয় ভাবছেন এটা আবার কখনও সম্ভব নাকি? কীটপতঙ্গেরা আজ এখানে তো কাল ওখানে গিয়ে বাসা বাঁধবে। কারও বাড়িতে আবার টানা এক বছর ধরে কোনও পতঙ্গ থাকে নাকি?

তাহলে উওরটা হবে হ্যাঁ। আলবাত থাকে। আপনি আদরযত্ন না করলেও আমাদের চারপাশে এমন অনেক কিছুই আছে যারা আমাদের সকলের সঙ্গে আমাদের বাড়িতে বাস করে।

ঠিক যেমন জ্যাক গ্রে নামক এক ব্যক্তির সঙ্গে এমনটাই ঘটেছে। টানা এক বছর ধরে তাঁর বাড়িতে বেড়ে উঠেছে একটি মাকড়শা। বৃহদাকার এই মাকড়শার ছবিটি অস্ট্রেলিয়ান স্পাইডার আইডেন্টিফিকেশন পেজ নামে একটি ফেসবুক পেজে পোস্ট করেছেন তিনি। যেখানে ছবিতে দেখা গিয়েছে, আট পা-ওয়ালা ধূসর বর্ণের একটি বৃহৎ আকৃতির মাকড়শা। দেখে মনে হচ্ছে যেন এই আক্রমণ করতে আসবে মাকড়শাটি।

আর এই বৃহদাকার মাকড়শার ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই লাইক, কমেন্ট আর রিটুইটের বন্যা বয়ে যায়। অতি উৎসাহী অনেকেই কমেন্টের মাধ্যমে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। কেউ কেউ আবার মাকড়শা সম্পর্কে নিজেদের নিজস্ব মতামত এবং উৎসাহ প্রকাশ করেছেন।

তাহলে আর কী…এমন রুমমেট পেলে আপনি কী করবেন? ভাবতে থাকুন।

দেশে এবং বিদেশের একাধিক সংবাদমাধ্যমে টানা দু’দশক ধরে কাজ করেছেন । বাংলাদেশ থেকে মুখোমুখি নবনীতা চৌধুরী I

Back to top button