বিবিধ

এটিএম কাউন্টার থেকে বের হল চার ফুটের গোখরো সাপ

সকালে এটিএম কাউন্টার থেকে টাকা বের করতে গিয়ে চোখ কপালে উঠল গ্রাহকদের। এক অনাকাঙ্খিত অতিথির আগমনকে কেন্দ্র করে আতঙ্কও ছড়াল এই এলাকায়। কারণ, অতিথির বেশে যে ছিল একটি চার ফুটের গোখরো সাপ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কোয়েম্বাটুরের থানিরপান্ডাল রোডের আইডিবিআই ব্যাংকের একটি এটিএম কাউন্টারে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার কোয়েম্বাটুরের ওই এটিএম কাউন্টারে টাকা তুলতে গিয়েছিলেন কিছু গ্রাহক। তাঁদের মধ্যে একজন টাকা তোলার সময় আচমকা মেশিনের মধ্যে থেকে একটি সাপের মাথা বেরিয়ে আসতে দেখেন। বিষয়টি ওই কাউন্টারে থাকা বাকিদের জানাতেই নিমেষে উত্তেজনা ছড়ায়। এরপরই ওই এটিএম কাউন্টারে থাকা অ্যালার্ম বাজানো হয়। খবর দেওয়া হয় প্রশাসনকেও। তাদের তৎপরতার জেরে কিছুক্ষণ বাদে
একজন সর্পবিশারদ ঘটনাস্থলে এসে পৌঁছান। তারপর এটিএম মেশিন খুলে তার ভিতর থেকে ওই গোখরো সাপটিকে বের করে নিয়ে আসেন।

এটিএম কাউন্টারে থাকা সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ওই এটিএম মেশিনটি খুলে একটি বেঁকানো লোহার শিকের সাহায্যে ইলেকট্রিক ক্যাবিনেটগুলোর পিছন থেকে সাপটি বের করে আনা হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার তৃতীয় দফার ভোট চলাকালীন ভিভিপ্যাট মেশিনের মধ্যে সাপ থাকার ঘটনায় আতঙ্ক ছড়ায় কেরলে। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে তৃতীয় দফার ভোটগ্রহণ চলাকালীন কান্নুরের একটি পোলিং বুথের ভিভিপ্যাট মেশিনের মধ্যে সাপ দেখতে পান ভোটাররা। এর ফলে তৈরি হওয়া উত্তেজনার জেরে সাময়িকভাবে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়। পরে সাপটিকে ওখান থেকে সরিয়ে দেওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

Leave a Reply

Back to top button
Close