আন্তর্জাতিক

এত্তবড় মাথা যে কোনও দোকানেই মেলে না হেলমেট

এত্তবড় মাথা যে হাজার খুঁজেও সঠিক সাইজের হেলমেট মেলে না! কাজেই হেলমেট ছাড়াই মোটরবাইক চালাতে হয় জাকির মামনকে। গুজরাতের বডেলির রাস্তায় হেলমেট না পরে মোটরবাইক চালানোর অপরাধে ট্রাফিক পুলিশ আটক করেছিল জাকির মামনকে। বলেছিল ফাইন ভরতেও! কিন্তু জাকিরের সমস্যা শুনে খোদ পুলিশদেরই গালে হাত! জাকিরের মাথা এতটাই বড় যে কোনও দোকানেই তাঁর মাধার সাইজের হেলমেট পাওয়া যায় না!

তাঁর ভাষায়, ” আমি আইনকে সম্মান করি! মানতেও চাই! কিন্তু হাজার দোকান ঘুরেও হেলমেট কিনতে পারিনি! পুলিশকে আমার সমস্যার কথা বলেছি!” জাকিরের মাথা এতটাই বড় যে কোনও দোকানেই তাঁর মাধার সাইজের হেলমেট পাওয়া যায় না! তাঁর ভাষায়, ” আমি আইনকে সম্মান করি! মানতেও চাই! কিন্তু হাজার দোকান ঘুরেও হেলমেট কিনতে পারিনি! পুলিশকে আমার সমস্যার কথা বলেছি!”

জাকিরের মাথা এতটাই বড় যে কোনও দোকানেই তাঁর মাধার সাইজের হেলমেট পাওয়া যায় না! তাঁর ভাষায়, ” আমি আইনকে সম্মান করি! মানতেও চাই! কিন্তু হাজার দোকান ঘুরেও হেলমেট কিনতে পারিনি! পুলিশকে আমার সমস্যার কথা বলেছি!” পেশায় ফল ব্যবসায়ী জাকির। ট্রাফিক পুলিশ জানায়, জাকিরের সমস্যার জন্য জাকির দায়ি নন। কাজেই তাঁর থেকে কোনও ফাইন নেওয়া হয়নি। পেশায় ফল ব্যবসায়ী জাকির।

ট্রাফিক পুলিশ জানায়, জাকিরের সমস্যার জন্য জাকির দায়ি নন। কাজেই তাঁর থেকে কোনও ফাইন নেওয়া হয়নি। পেশায় ফল ব্যবসায়ী জাকির। ট্রাফিক পুলিশ জানায়, জাকিরের সমস্যার জন্য জাকির দায়ি নন। কাজেই তাঁর থেকে কোনও ফাইন নেওয়া হয়নি।-নিউজ১৮

Leave a Reply

Back to top button
Close