বিনোদন

কঙ্গনাকে বয়কটের ডাক!

আগামবার্তা ডেস্ক: ক্ষমা না চাইলে বয়কট করা হবে কঙ্গনা রানাওয়াতকে। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র মিউজিক লঞ্চের অনুষ্ঠানে সাংবাদিক জাস্টিন রাও এবং কঙ্গনার সঙ্গে বিবাদের পরিপ্রেক্ষিতে এমনই সিদ্ধান্ত নিয়েছে এন্টারটেইনমেন্ট জার্নালিস্টস গিল্ড অফ ইন্ডিয়া। তবে শুধু কঙ্গনাই নয়, পিটিআই-সূত্রে খবর ছবির প্রযোজক একতা কপুরকেও বয়কট করার দাবি জানানো হয়েছে। এদিকে সাংবাদিকদের এমন সিদ্ধান্তে বিপাকে পড়েছেন কঙ্গনার ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র প্রযোজক একতা কাপুর। ইতিমধ্যেই বালাজি টেলিফিল্মস-এর পক্ষ থেকে লিখিত বিবৃতি দিয়ে সাংবাদিকদের কাছে পুরো ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষমা চেয়ে নেয়া হয়েছে।

  View this post on Instagram   #JudgeMentallHaiKya ! Love and respect to all❤️🙏🏼 A post shared by Erk❤️rek (@ektaravikapoor) on Jul 9, 2019 at 11:52pm PDT

লিখিত বিবৃতিতে বালাজি টেলিফিল্মস জানায়, “গত ৭ জুলাই জাজমেন্টাল হ্যায় কেয়ার মিউজিক লঞ্চের অনুষ্ঠানে কঙ্গনা ও জাস্টিন রাও-এর মধ্যে বিবাদ নিয়ে বিভিন্ন খবর প্রকাশ্যে এসেছে। ওইদিন যে ঘটনা ঘটেছিল তা দুর্ভাগ্যজনক। ওইদিন তর্ক বিতর্ক খারাপ পর্যায়ে পৌঁছায়। যেহেতু ঘটনাটা আমাদের প্রযোজনা সংস্থার ছবির মিউজিক লঞ্চের অনুষ্ঠানে ঘটেছিল। তাই আমারা পুরো ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষমা চেয়ে নিচ্ছি। কাউকে আঘাত করা আমাদের উদ্দেশ্য ছিল না।” ঘটনার সূত্রপাত হয় গত ৭ জুলাই কঙ্গনা ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির একটি গান টিজার লঞ্চের অনুষ্ঠানে। জাস্টিন রাও নামে এক সাংবাদিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কঙ্গনা। ওই সাংবাদিক কঙ্গনাকে প্রশ্ন করার পর অভিনেত্রী তাকে পাল্টা আক্রমণ করেন।

আরো পড়ুন: শ্রীদেবীর মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর তথ্য!

কঙ্গনার অভিযোগ ছিল তার আগেই ছবি ‘মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’ সময় ওই সাংবাদিক তার ছবি নিয়ে খুবই খারাপ প্রচার করেছেন। যা নাকি ভীষণই কুরুচিকর ছিল। এমনকি তার ছবিকে ‘উগ্র জাতীয়তাবাদী’ তকমাও দিয়েছেন। যদিও ওই সাংবাদিক কঙ্গনার অভিযোগ অস্বীকার করেন। কঙ্গনা ও সাংবাদিক জাস্টিন রাও-এর বচসার ভিডিও ভাইরাল হয়। ওই ঘটনার ঠিক পরেই জার্নালিস্ট গিল্ডের পক্ষ থেকে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র চবির প্রযোজক একতা কাপুরের কাছে কঙ্গনাকে ক্ষমা চাইতে বলে চিঠি পাঠানো হয়। তাতে বলা হয় “যতক্ষণ না কঙ্গনা সাংবাদিক জাস্টিন রাও-এর কাছে ক্ষমা চাইছেন ততক্ষণ সাংবাদিকদের পক্ষ থেকে তাকে বয়কট করা হল। যদিও এই বয়কটে জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির অন্যান্য তারকারা পড়ছেন না।”

আর এই ঘটনার ঠিক পরপরই কঙ্গনার বোন রঙ্গোলি টুইট করে জানিয়ে দেন “কঙ্গনা কোনোভাবেই ক্ষমা চাইবেন না। তোমরা ভুল লোককে ক্ষমা চাইতে বলছো। তবে এই বিকিয়ে যাওয়া, দেশদ্রোহী, দালাল মিডিয়াকে কীভাবে শিক্ষা দিতে হয় সেটা কঙ্গনা জানেন। এবার শুধু দেখতে থাকো, আপনারা ভুল মানুষকে ক্ষমা চাইতে বলেছেন।” এদিকে কঙ্গনা সাংবাদিকদের কাছে ক্ষমা না চাইলেও ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র ছবির প্রযোজক পুরো ঘটনার পরিপ্রেক্ষিতে সকালে কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। এখন কঙ্গনা কী করেন সেটাই দেখর। প্রসঙ্গত, জাজমেন্টাল হ্যায় কেয়া মুক্তি পাচ্ছে আগামী ২৬ জুলাই। সূত্র: জি-নিউজ এসএল/এএইচ

Leave a Reply

Back to top button
Close