Bangladesh

কথা বলতে পারছেন মওদুদ আহমদ, ২৫ ফেব্রুয়ারি দেশে ফিরবেন মির্জা ফখরুল

চিকিৎসা নিতে সিঙ্গাপুরে অবস্থান করছেন বিএনপির জ্যেষ্ঠ দুই নেতা। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত ৩০ জানুয়ারি চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। আর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

দুই নেতার শারীরিক অবস্থাই উন্নতির দিকে।

২৫ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা রয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

শায়রুল কবির বলেন, গত ৩০ জানুয়ারি সকাল ৮টা ৪০ মিনিটে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের একটা ফ্লাইটে চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুর যান। মহাসচিবের সঙ্গে তার স্ত্রী রাহাত আরা বেগমও গিয়েছেন।

তিনি বলেন, বিএনপি মহাসচিব সিঙ্গাপুর ফারার পার্ক হসপিটালে চিকিৎসা নিচ্ছেন। তার ঘাড়ের নার্ভে ব্লক ধরা পড়েছে। সোমবার তার এন্ড্রসকপি করানোর কথা ছিল। ২৫ ফেব্রুয়ারি তার দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিয়ে সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের অবস্থার উন্নতি হয়েছে। সেখানে দীর্ঘদিন আইসোলেশনে ছিলেন। বর্তমানে তিনি কথা বলতে পারছেন বলে জানান শায়রুল।

এর আগে মওদুদ বুকে ব্যথা নিয়ে এভারকেয়ার হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা নেন।সেখানে তার হার্টে রিং পড়ানো হয়।

Shares
facebook sharing buttonmessenger sharing buttontwitter sharing buttonpinterest sharing buttonlinkedin sharing buttonprint sharing button

সূত্রঃ zoombangla

Back to top button