বাংলাদেশ

কিছুক্ষণের মধ্যে আদালতে তোলা হচ্ছে মিন্নিকে, জামিন নিয়ে যা বললেন তার বাবা

আগাম বার্তাডেস্ক : স্বামী রিফাত শরীফ হ*ত্যা মামলায় সংশ্লিষ্টতা পাওয়ায় আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার করেছে বরগুনা জেলা পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) দিনভর জিজ্ঞাসাবাদের পর রাত ৯ টায় তাকে গ্রেফতার করা হয়।

এদিকে বুধবার (১৭ জুলাই) বিকাল ৩ টায় তাকে বরগুনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হবে বলে বিষয়টি নিশ্চিত করেন বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ।
তোফায়েল আহমেদ বলেন, যেহেতু প্রাথমিকভাবে রিফাত হত্যায় মিন্নির সংশ্লিষ্টতা পাওয়া গেছে তাই তাকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। ওই আলোচিত ঘটনায় তার সংশ্লিষ্টতা কতটুকু তা জানা প্রয়োজন। এজন্য আমরা আদালতের কাছে মিন্নির ৭ দিনের রি*মান্ড আবেদন করব।
বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে তাকে হাজির করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে। আদালতে হাজির করে মিন্নির রি*মান্ড আবেদন করবে পুলিশ।
এদিকে আদালত প্রাঙ্গণে উপস্থিত মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, ‘মিন্নি মানসিকভাবে অসুস্থ। এটা জানিয়েই আদালতে মিন্নির জামিন আবেদন করা হবে।’
অপরদিকে মিন্নিকে একনজর দেখতে আদালত প্রাঙ্গণে হাজির হয়েছে উৎসুক জনতা। আদালত প্রাঙ্গণ ঘিরে নেয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বরগুনার মাইঠা এলাকার বাবার বাসা থেকে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরসহ মিন্নিকে জিজ্ঞাসাবাদ ও তার বক্তব্য রেকর্ড করতে বরগুনার পুলিশ লাইনে নিয়ে যায় পুলিশ। এরপর দীর্ঘ ১০ ঘণ্টার জিজ্ঞাসাবাদ ও বিভিন্ন মাধ্যম থেকে পাওয়া তথ্য-উপাত্ত পুঙ্খানুপুঙ্খভাবে বিশ্লেষণ ও পুলিশের কৌশলী এবং বুদ্ধিদীপ্ত প্রশ্নের উত্তর দিতে গিয়ে আটকে যান মিন্নি। বেরিয়ে আসে হ*ত্যাকা*ণ্ডে তার সম্পৃক্ততার প্রমাণ। এরপরই মিন্নিকে গ্রেফতার করে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Back to top button
Close