বিনোদন

কিয়ারার টুইটারে বিপদ, লিঙ্কে ক্লিক করলেই হতে পারে অ্যাকাউন্ট হ্যাকড – আগাম বার্তা

মুম্বই- বিশ্বায়নের যুগে প্রযুক্তির ভাল খারাপ দুই দিকই রয়েছে। একদিকে যেমন সারা দুনিয়ার খবর একমুঠোয় পাওয়া যায়, আবার এই মুঠোযন্ত্রেই থাকে নানা রকমের ফাঁদ পাতা। সেই ফাঁদে পা দিলে খোয়া যেতে পারে ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত টাকা অথবা ফাঁস হতে পারে ব্যক্তিগত তথ্য। সম্প্রতি সাইবার ক্রাইমের শিকার হলেন অভিনেত্রী কিয়ারা আডবানি।

আগে অমিতাভ বচ্চন, শাহিদ কাপুরের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। এবার কিয়ারার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হল। নিজেই ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে তা জানান কবীর সিং ছবির অভিনেত্রী। তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে কোনও রকমের অবাঞ্ছিত ও আপত্তিকর পোস্ট এড়িয়ে যাওয়ার অনুরোধ করেছেন কিয়ারা। এমনকী এই ধরনের কোনও টুইটে ক্লিক না করারও পরামর্শ দিয়েছেন তিনি।

কিয়ারা লিখছেন, আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছে। আমরা ব্যাপারটা ঠিক করা চেষ্টা করছি। দয়া করে যে কোনও রকমের অবাঞ্ছিত ও অদ্ভুত টুইট এড়িয়ে যাবেন। আমার অ্যাকাউন্ট থেকে পোস্ট হওয়া যে কোনও রকমের লিঙ্কেও ক্লিক করবেন না। আমার অ্যাকাউন্ট এখনও হ্যাকড অবস্থায় রয়েছে। ওই লিঙ্কগুলি আমি পোস্ট করছি না।

প্রসঙ্গত, কবীর সিং ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা আডবানি। এই মুহূর্তে তিনি অক্ষয় কুমারের বিপরীতে দুটি ছবি লক্ষ্মী বম্ব ও গুড নিউজ ছবিতে অভিনয়ের কাজ নিয়ে ব্যস্ত। এছাড়াও ভুল ভুলাইয়া ২ ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করবেন তিনি।

তবে শুধু বড় পর্দাই নয়। নেটফ্লিক্সের ওয়েব সিরিজ শেরশাহ-তেও অভিনয় করছেন তিনি। এখানে তাঁর বিপরীতে রয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা।

Leave a Reply

Back to top button
Close