Life Style

কৃষক বাবার তিন মেয়ের কামাল, প্রশংসায় পঞ্চমুখ সরকারি আধিকারিক থেকে নেটপাড়া

: তিন বনের কামাল। বাবা চাষি, রোজগার কম। তাতে কী! ৩ বোনই বাবার পাশে থাকব, সংসারের দারিদ্রতা দূর করব। এমনই সিদ্ধান্তে অনড় ছিল তাঁরা। আর সেটাই করে দেখালেন রাজস্থানের তিন বোন আনসু, ঋতু এবং সুমান। 
তাঁদের প্রশংসায় পঞ্চমুখ সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বড় মাপের সরকারি আধিকারিকরা। 
৩ বোন একসঙ্গে Rajasthan Administrative Service (RAS) exam 2018 পাশ করেছেন। ১৩ জুলাই ফলাফল প্রকাশিত হয়। এরপরই জানা যায়, কৃষক শহদেব সাহারনের তিন মেয়ে  আনসু, ঋতু এবং সুমান পাশ করেছেন  Rajasthan Administrative Service পরীক্ষা। 
Such a good news. Anshu, Reetu and Suman are three sisters from Hanumangarh, Rajasthan. Today all three got selected in RAS together. Making father & family proud. pic.twitter.com/n9XldKizy9

— Parveen Kaswan, IFS (@ParveenKaswan) July 14, 2021
টুইটারে তিন বোনকে শুভেচ্ছা জানিয়েছেন আই এফ এস অফিসার পরভিন কাসওয়ন। তিনি জানিয়েছেন, ৫ মেয়ের বাবা  শহদেব সাহারন। আর এই ৫ মেয়েই এখন Rajasthan Administrative Service Officer। দুই মেয়ে আগেই এই পদে সাফল্য পেয়েছেন। এবছর বাকি মেয়েরাও বাবার স্বপ্ন পূরণ করল। 
Congratulations to Jhunjhunu’s Mukta Rao, who topped #RASexam, Tonk’s Manmohan Sharma, Jaipur’s Shivakshi Khandal for securing 2nd & 3rd positions respectively & to all who have cleared the exam. It’s a great opportunity to serve the state with dedication.
My best wishes to them.
— Ashok Gehlot (@ashokgehlot51) July 14, 2021

Back to top button