Cricket

কেনের সঙ্গে সেলফি তোলায় বিরাটকে ট্রোল জুনিয়র বচ্চনের – আগাম বার্তা খবর

নয়াদিল্লি: ৩০ মে শুরু মহারণ। তার আগে মহারণের প্রস্তুতি হিসেবে শনিবার ওভালে নিউজিল্যান্ডের মুখোমুখি টিম ইন্ডিয়া। আর প্রথম প্রস্তুতি ম্যাচের ঠিক আগেরদিন লর্ডস ক্রিকেট স্টেডিয়ামের বাইরে হঠাতই মুখোমুখি ভারত অধিনায়ক বিরাট কোহলি ও ইংরেজ ফুটবল অধিনায়ক হ্যারি কেন। সোশ্যাল মিডিয়ার দৌরাত্ম্যে সে খবর নেটিজেনদের কারও অজানা নয়। ঠিক তেমনই তাদের অজানা নয় বিরাট-কেনের পুরনো সখ্যতার কথা।

সোশ্যাল মিডিয়ায় বাক্যালাপের গন্ডি ছাড়িয়ে কেনের সঙ্গে কোহলির এই সাক্ষাৎ অনুরাগীদের কাছে হটকেকের মত বিকোলেও ঘটনায় ট্রোলডও হতে হল ভারত অধিনায়ককে। আর ভারত অধিনায়ককে ট্রোল করলেন যিনি, তিনি আর কেউ নন। অভিনেতা হয়েও একজন আদ্যোপ্রান্ত ফুটবল অনুরাগী অভিষেক বচ্চন। দেশের ফ্র্যাঞ্চাইজি লিগ আইএসএলে চেন্নাইয়িন এফসি’র মালিক জুনিয়র বচ্চন লন্ডনের ক্লাব চেলসির একজন অন্ধভক্ত। স্বাভাবিকভাবেই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব টটেনহ্যাম তারকার সঙ্গে দেশের অধিনায়ক ছবি তোলায় তাঁকে ট্রোল করেন অভিষেক।

আরও পড়ুন: বিরাট সাক্ষাতে উচ্ছ্বসিত হ্যারি

বিরাট কোহলির সঙ্গে শুক্রবার সেলফি তুলে কেন পোস্ট করেন টুইটারে। ক্যাপশন হিসেবে লেখেন, ‘বেশ কিছু টুইট চালাচালির পর অবশেষে বিরাট কোহলির সঙ্গে সাক্ষাতের সুযোগ হল। দারুণ মানুষ একইসঙ্গে দুর্দান্ত স্পোর্টসম্যান।’ টটেনহ্যাম তারকা কেনের সেই টুইটের প্রত্যুত্তরে অভিষেক বচ্চন চেলসি জার্সি গায়ে কোহলির একটি পুরনো ছবি পোস্ট করেন। ২০১৪ ভারতের ইংল্যান্ড সফরকালীন চেলসির জার্সি হাতে ফেসবুকে ছবি পোস্ট করে লন্ডনের ক্লাবের প্রতি তাঁর ভালোবাসার কথা জানিয়েছিলেন ভারত অধিনায়ক।

আরও পড়ুন: ফুটবলে ‘ঘুমন্ত দৈত্যে’র চ্যালেঞ্জ নিলেন স্টিমাচ

এদিন কোহলির সঙ্গে সেলফি তুলে কেন টুইটারে তা পোস্ট করতেই মোক্ষম সুযোগটা নিলেন জুনিয়র বচ্চন। তবে পুরোটাই মজার ছলে। ২০১৮ ভারতের ইংল্যান্ড সফর চলাকালীন সাউদাম্পটনের এক ফুটবলারের সঙ্গে ক্লাবের জার্সি হাতে ছবি তুলেছিলেন কোহলি। সাউদাম্পটনের অফিসিয়াল টুইটার পেজে সেই ছবি পোস্ট করা হয়।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের আগেরদিন কেনের টুইটের পালটা কোহলিও টুইটারে দুজনের ছবি পোস্ট করে জানান, ‘তোমার সঙ্গে সাক্ষাত করে দারুণ লাগল। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের জন্য শুভেচ্ছা রইল।’

Leave a Reply

Back to top button
Close