Life Style

কেমন কাটবে সপ্তাহের প্রথম দিন? পড়ুন সোমবারের রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
রক্তচাপ সংক্রান্ত সমস্যায় ভোগান্তি হতে পারে। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি।
প্রেমে অশান্তি হতে পারে। বাড়ি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে বিবাদের আশঙ্কা। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
স্ত্রীর সঙ্গে আলোচনা করে কোনও সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয় জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখাই শ্রেয়। অতিরিক্ত রাগ আপনার কর্মে ব্যাঘাত ডেকে আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। আজ সারাদিন একটু সাবধানে চলাফেরা করা দরকার, কোমরে আঘাত লাগতে পারে। অতিরিক্ত উদ্বেগ নিয়ে কোনও কাজ করবেন না। কারও কাছ থেকে অপ্রিয় সত্যি কথা শুনতে হতে পারে। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
হঠাৎ কিছু প্রাপ্তি হওয়ার যোগ আছে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বাড়বে। চোখের সমস্যা বাড়তে পারে। আজ ব্যবসা বা মাঙ্গলিক কোনও কাজ নিয়ে গুরুজনের সঙ্গে আলোচনা। সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে মতবিরোধ। বাড়িতে আত্মীয় আসতে পারেন।
 কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
 
সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হতে হবে। অফিসে সুনাম বাড়বে। ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ করতে পারবেন। ফাটকা থেকে আয়ের যোগ রয়েছে। লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। 
সিংহ leo রাশিফল Rashifal (July 23-aug23)
দাঁতের সমস্যা বাড়বে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাহিরে অহেতুক অশান্তি হবে। আর্থিক দিক দিয়ে দিনটি ভাল যাবে। সকলে মিলে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। আজ বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। আজ সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনও বিভ্রাটে পড়তে হতে পারে। আজ মনের জোরে বিপদের সম্মুখিন হতে হবে। 
কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাবার শরীরের জন্য খরচ বাড়বে। বাড়িতে অতিথিকে নিয়ে চিন্তা থাকবে।বাড়িতে প্রতিবেশী আসায় অশান্তির আশঙ্কা। প্রিয় জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হতে পারে।
 তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
পেটের যন্ত্রণায় ভুগতে পারেন। প্রিয় জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। বাড়তি কোনও কাজের সুযোগ নিয়ে আলোচনা। একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। 
বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
সংসারে খরচ বাড়তে পারে। গরিবদের কিছু সাহায্য করতে পেরে আনন্দ। ব্যবসায় ভাল খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে। আজ দিনটি ভাল কিন্তু মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে।
 ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
প্রেমে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণা হবে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ।স্বামী/স্ত্রী সন্দেহবাতিক হওয়ার জন্য বাড়িতে অশান্তি হতে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হওয়ার সম্ভাবনা। অফিসে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় বাধা আসতে পারে। কবিদের জন্য খুব খারাপ সময়। মকর
CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
পারিবারিক ভ্রমণের যোগ রয়েছে। কর্মস্থানে আগুন থেকে সাবধান থাকুন।আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা রয়েছে। সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। 
 
 কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। খুব কাছের কারও জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান নিয়ে চিন্তা থাকবে। আজ ভাল কোনও খবর পেয়ে মন আনন্দে থাকবে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে।
মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অকারণে অপমানিত হতে পারেন। পুরনো ব্যবসা বাড়ানো নিয়ে চিন্তা থাকবে। মিষ্টি কথায় আপনার কাছ থেকে কেউ কাজ উদ্ধার করতে চাইবেন। হজমের গণ্ডগোলে পেটের সমস্যা হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির যোগ রয়েছে। অংশীদারি ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন।

Back to top button