Life Style

গঞ্জনা সহ্য করতে হবে মেষকে, স্ত্রীর সঙ্গে বিবাদ বৃষের, পড়ুন রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
অফিসে উচপদস্থ ব্যক্তির থেকে সাহায্য পাবেন। পড়াশোনার জন্য দিনটি ভাল। কর্মস্থানে নতুন কিছু শুরু হবে। বাজে সঙ্গে থাকার জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে। প্রেমের ব্যাপারে বিরহ যন্ত্রণা বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। ব্যবসায় বাড়তি খরচের সম্ভাবনা। কোনও কারণে কারও কাছে গঞ্জনা সহ্য করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ বাধতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
আজ সকালের দিকে কাজে সাফল্য মিলতে পারে। বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে কষ্ট বাড়বে। আজ ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারে বিবাদ কাজের প্রতি অনিহা আনতে পারে। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। হঠাৎ বিষয় সম্পত্তি নষ্ট হওয়ার যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তির আশঙ্কা। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর খরচ হতে পারে।
কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। মানসিক ভাবে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া বাধতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।
সিংহ leo রাশিফল Rashifal (July 23-aug23)
পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। সন্তানের বায়না নিয়ে অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। চাকরিতে পদোন্নতি ও বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীদের থেকে সাবধান থাকুন।
কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
কোনও মহৎ ব্যক্তি আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে। সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। নতুন বাড়ি তৈরিরর পরিকল্পনা সফল হতে পারে।
 তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত নেওয়া নিয়ে চিন্তা থাকবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। 
বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।
 ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
আর্থিক টানাপড়েনের জন্য ব্যবসায় অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বাড়তে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।
মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহনে চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব যন্ত্রণার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।
 কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারাদিন ব্যবসা ভাল চললেও পরে জটিলতা আসতে পারে। কারও কোনও জিনিসের দায়িত্ব আজ নেবেন না।
মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
শরীরের কোনও সমস্যায় বহু অর্থ ব্যয়। অনেক দিনের পুরনো ভ্রমনের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। বাবার শরীরে একাধিক রোগের উপদ্রব। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

Back to top button