Bangladesh

গোপালগঞ্জে বাস-নছিমন সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও নসিমনের সং’ঘর্ষে প্রান গেল ৫ নির্মাণ শ্রমিকের। এ ঘটনায় অন্তত সাতজন আ’হত হয়েছেন। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে উপজে’লার ঢাকা-খুলনা মহাসড়কের পোনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘ’টনা ঘটে। আ’হতদের উ’দ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পওে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ জেনারেল হাস*পাতাল এবং ফরিদপুর পাঠানো হয়েছে।

নি’হতরা হলেন, কাশিয়ানী উপজে’লার তিতাগ্রামের বেলায়েত মুন্সীর ছেলে সুমন মুন্সী (২০), রাফিক মোল্যার ছেলে বদিয়ার মোল্যা (৩০) বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৫০), আজিরন ফকিরের ছেলে লায়েক ফকির (৫০) ও আবি মোল্যার ছেলে সিরাজুল ইস’লাম মোল্যা (৩০)।
মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঘোনাপাড়া হাইওয়ে পু’লিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম, গোপালগঞ্জ হাস*পাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমা’র মল্লিক ও ফরিদপুর মেডিকেল কলেজের জরুরী বিভাগে কর্তব্যরত ডা. অঞ্জন কুমা’র সাহা।

ঘোনাপাড়া হাইওয়ে পু’লিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম জানিয়েছেন, শুক্রবার সকালে কাশিয়ানীর পোনা বাসষ্ট্যান্ড এলাকায় পাশ্ববর্তী সংযোগ রাস্তা থেকে একটি যাত্রীবাহী নছিমন মহাসড়কে ওঠছিল। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফালগুনী পরিবহনের একটি বাসের সাথে সং’ঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নছিমন যাত্রী নি’হত হয়।

কাশিয়ানী হাস*পাতালে নেয়ার পথে আরও দুই নছিমন যাত্রী মা’রা যান। নছিমনের আরও ৭ আ’হত যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ ও গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাস*পাতালে পাঠানো হয়েছে। নছিমনের যাত্রীরা কাশিয়ানী উপজে’লার পারুলিয়া ইউনিয়নের তিতাগ্রাম থেকে নছিমনে করে ভবন নির্মাণ কাজ করতে কাশিয়ানীর ভাটিয়াপাড়া যাচ্ছিলেন বলে জানান ওই কর্মক’র্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close