Technology

গ্রাহকদের জন্য স্যামসং নিয়ে এল অত্যন্ত স্মার্ট sero tv

নয়াদিল্লি: কোরিয়ান কোম্পানি স্যামসং ভারত সহ আন্তর্জাতিক বাজারে একের পর এক ফোন নিয়ে এসেছে যা যথেষ্ট জনপ্রিয় হয়েছে। তবে কেবল ফোন নয়। অন্যান্য গ্যাজেটের ক্ষেত্রেও সমান ভাবে জনপ্রিয় স্যামসং।

তবে এবারে গ্রাহকদের জন্য ভারতের বাজারে তারা নিয়ে এল নতুন স্মার্ট টি ভি। যা নিয়ে শুরু হয়েছে তীব্র আকর্ষণ। পাশপাশি এই টি ভির দাম নিয়ে রয়েছে আকর্ষণ।

এই টি ভির মুল আকর্ষণ একটি বাটনে ক্লিক করে স্ক্রিনের রোটেশান পরিবর্তন করা যায়। এছাড়া এতে রয়েছে ৪কে রেজোলিউশন যুক্ত ডিসপ্লে। এছাড়া এতে রয়েছে বেজেল ডিজাইনের সুবিধা। এছাড়াও এতে রয়েছে সাউন্ডের জন্য উন্নত স্পিকার।

এই মুহূর্তে ক্রমেই ভারতের বাড়ছে স্মার্ট টিভির চাহিদা। আর সেই কথা মাথেতে রেখে ক্রমেই একের পর এক ব্র্যান্ড ভারতের বাজারে নিয়ে এসেছে একের পর এক ব্র্যান্ডের টিভি। যা আকর্ষণ করেছে গ্রাহকদের। তবে এবারে এই নয়া টিভি বাজারে আসার ফলে মনে করা হচ্ছে সুবিধা হবে সাধারণের।

এই টিভি রিমোটের সাহায্যে কন্ট্রোল করা যাবে বলে জানানো হয়েছে। পাশাপাশি এতে রয়েছে নিত্য নতুন ধরনের একাধিক ফিচার। ফলে প্রয়োজনমত তা সহজেই ব্যবহার করা যাবে। এই টিভির দাম রাখা হয়েছে টাকা। এটি কিনতে গ্রায়কদের কাছে রয়েছে একাধিক সুবিধা।

সহজ ই এম আইয়ের সুবিধা রয়েছে এই টি ভি কেনার জন্য। এছাড়া রয়েছে বেশ কিছু সুবিধা। রয়েছে ক্যাশব্যাকের সুবিধাও। পাশপাশি রয়েছে অতিরিক্ত সুবিধা। তবে এই টি ভি কেনা হলে গ্রাহকেরা যথেষ্ট উপকৃত হবেন বলে জানানো হয়েছে সংস্থার তরফে।

তাঁর মাধ্যমে বাংলাদেশের তাঁতবস্ত্র ও গামছা পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। মুখোমুখি বিবি রাসেল ।

Back to top button