বিনোদন

ঘনিষ্ঠ অবস্থায় অভিনেত্রী, রইল দুঃসাহসিক সেই ছবি – আগাম বার্তা

বছর খানেক আগে ওয়েব সিরিজে উমা বৌদি হয়ে তো ফাটিয়ে দিয়েছিলেন স্বস্তিকা। কিন্তু সিজন-২ তে সেই জায়গায় অভিনয় করার কথা ছিল শ্রীলেখার। সেই আশাতেই ছিলেন সবাই। হঠাৎই রাতারাতি ‘বৌদি’ বদল হয়। প্রোমো রিলিজের পর থেকেই আলোড়ন ফেলে দিয়েছেন নতুন বৌদি মোনা লিসা। সেই সময় অনেকেই ভেবে ছিলেন, কোথা থেকে উড়ে এসে জুড়ে বসলেন! কিন্তু সেই বৌদিই এখন সোশ্যাল মিডিয়াতে সুপার হিট।

পড়ুন আরও- সেক্স র‍্যাকেট ভাঙতে গিয়ে এই মডেলের সঙ্গে যা হল জানলে হাড়হিম হয়ে যাবে

মোনা লিসাকে নিয়ে রীতিমত গুঞ্জন শুরু হয়ে যায় বৌদির ফ্যান মহলে। কিন্তু খুব অল্পদিনেই ঠাকুরপ-দের নজর কাড়েন এই বৌদি। কার্যত হার্টথ্রব হয়ে ওঠেন সমস্ত পুরুষদের। বিগ বস ১০-এ ছিলেন এই মোনা লিসা। দক্ষিণী ইন্ডাস্ট্রির পরিচিত মুখ মোনা লিসা। তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। অনেকদিন ধরেই তিনি বাংলায় কাজ করতে চাইছিলেন। কিন্তু সে অর্থে সুযোগ পাচ্ছিলেন না।

পড়ুন আরও- হট বিকিনিতে রিয়া সেনের এই ছবিই আগুন ধরাচ্ছে ইন্টারনেটে

কিন্তু উমা বৌদির মতো একটা অসাধারণ হিট ওয়েব সিরিজের কথা জানতে পারেন। এরপরেই সেখানে অভিনয়ের সুযোগ। যদিও এরপর আর পিছনে ফিরে তাকাতে হচ্ছে না বাংলাতে। যদিও বেশি ভোজপুরি কিংবা দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই বেশি তাঁকে দেখা যায়। সম্প্রতি একটি হিন্দি সিরিয়ালেও কাজ করছেন মোনা। যা বেশ জনপ্রিয়।

আর সেই জনপ্রিয়তা থেকেই বহু পুরুষই তাঁকে ফলো করেন। ফেসবুক কিংবা টুইটার ফলো করেন। আর সেখানে মোনালিসা মাঝেমধ্যে যা ছবি দেন তা পুরুষ মানুষের শরীরে উষ্ণস্রোত বইয়ে দেবে, তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি এমনই একটি ছবি দিয়েছেন উমা থুরি মোনা লিসা। যেখানে দেখা যাচ্ছে বৌদিকে একটা অসাধারণ সিডাকটিভ লাল হট প্যান্টে। জামাটাও বাঁধা…। এই ছবি যে কোনও পুরুষের মনকে যে দোলা দিতে পারে তা আর বলার অপেক্ষা রাখে না।

এখানেই শেষ নয়, সম্প্রতি মোনালিসা তাঁর স্বামীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন। যা কিনা ঘনিষ্ঠ অবস্থাতেই বলা যায়। সেটাই এখন হট কেক বলাই যায়…

পড়ুন আরও- কেন্দ্রের EPFO বিভাগে প্রচুর কর্মী নিয়োগ, কীভাবে আবেদন জেনে নিন

Leave a Reply

Back to top button
Close