বিনোদন

ছবির সেটেই বড় নজির, ‘হাউসফুল ৪’-এর অভিনেতাদের পুরস্কার দিলেন অক্ষয় – আগাম বার্তা

মুম্বই- সময়ানুবর্তিতার জন্য পুরস্কৃত হলেন হাউসফুল ৪-এর অভিনেতা-অভিনেত্রীরা। প্রত্যেক বছরেই প্রায় ৩ থেকে ৪টি ছবিতে অভিনয় করেন অক্ষয় কুমার। তাই সময় ব্যাপারটা যে অক্ষয়ের কাছে খুবই গুরুত্বপূর্ণ তা বোঝাই যায়। নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ না করলে তিনি বছরে এতগুলি করে ছবি করতে পারতেন না। তাই বলাই বাহুল্য অক্ষয় কতটা পাংচুয়াল। আর তাঁর সঙ্গেই তালে তাল মিলিয়ে সময়ানুবর্তিতা পালন করেছে হাউসফুল ৪ ছবির পুরো টিম।

অক্ষয়ের সঙ্গে যাঁরা অভিনয় করেন, তাঁরা প্রত্যেকেই জানেন, খিলাড়ির সঙ্গে কাজ করা মানেই ভোর থেকেই শ্যুটিং শুরু হবে। হাউসফুল ৪ ছবিতে অভিনয় করেছেন কৃতী শ্যানন, রীতেশ দেশমুখ, রীতেশ খরবান্ডা, পূজা হেগড়ে, ববি দেওল আরও অনেকে। প্রত্যেকেই ঠিক সময়ে ছবির সেটে এসেছেন এবং শ্যুটিং শেষ করেছেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই ছবির শ্যুটিং শেষ হওয়ার কথা ছিল ৯০ দিনে। কিন্তু কাজ এত দ্রুত এগিয়েছে যে পুরো শ্যুটিং শেষ হয়ে গিয়েছে ৬৫ দিনে। প্রত্যেকে সঠিক সময়ে কাজ শেষ করেছেন বলেই এত দ্রুত কাজ শেষ করা গিয়েছে।

সহকর্মীদের এই সহযোগিতায় মুগ্ধ হয়ে তাঁদের বিভিন্ন উপহার দিয়েছেন অক্ষয়। প্রতিবেদনটি থেকেই জানা যাচ্ছে, তাঁদের জন্য বিভিন্ন রকমের সুস্বাদু খাবারের ব্যবস্থাও ছিল।

জানা যাচ্ছে, একদিন হঠাৎ অক্ষয় এসে প্রত্যেককে জিজ্ঞাসা করেন, তাঁদের সবচেয়ে পছন্দের জিনিস ও খাবার কী। আর তার পরের দিনই সমস্ত জিনিসপত্র খাবার দাবার এনে তাঁদের চমকে দেন অক্ষয়। প্রত্যেকে কষ্ট করে ভোরের শিফটে কাজ করছিলেন। তাঁরা যাতে উৎসাহিত হন সেই জন্যই এই উপহারের ব্যবস্থা করেন অক্ষয়।

ছবির পরিচালক ফারহাদ শামজি জানান, সাধারণত হাউসফুল ৪-এর মতো মাল্টি স্টারার ছবি শেষ করতে আরও অনেক বেশি সময় লাগে। কিন্তু অক্ষয় খুব সময় মেনে চলেন এবং প্রত্যেকেই তাঁর সঙ্গে সহযোগিতা করেছেন। তাই এই ছবি এত তাড়াতাড়ি শেষ করা গিয়েছে।

প্রসঙ্গত অক্ষয় অভিনীত এই ছবি মুক্তি পাবে এবছর দিপাবলীতে।

Leave a Reply

Back to top button
Close