Bangladesh

ছুরিকাঘাতে মাকে খুন, ছেলের দোষ স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: যাত্রাবাড়ীর মীর হাজীরবাগ এলাকায় মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে সুরাইয়া আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলায় ছেলে সজীব হাওলাদার দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

শনিবার (২৮ মার্চ) মামলাটির তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মাসুদ আসামিকে আদালতে হাজির করলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ দিদার হোসাইন আসামির জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে শুক্রবার (২৭ মার্চ) রাত সাড়ে এগারোটার দিকে সুরাইয়াকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সুরাইয়া আক্তারের ছেলে সজীবকে (১৭) আটক করে ঢাকা মেডিকেল পুলিশ। এরপরে তাকে যাত্রাবাড়ী থানায় সোপর্দ করা হয়।

মামলার বিবরণ থেকে জানা যায়, যাত্রাবাড়ী মীর হাজীরবাগ চৌরাস্তায় লাড্ডু মিয়ার বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন সুরাইয়া। তিনি বাসা বাড়িতে কাজ করে সংসার চালাতেন। সুরাইয়ার ছেলে সজীব মাদকাসক্ত। রাতের বেলায় বাসার ভিতরে মায়ের কাছে মাদকের জন্য টাকা দাবি করে। এক পর্যায়ে মাকে অত্যাচার শুরু করে। পরে মা সহ্য করতে না পেরে রাস্তায় বেরিয়ে আসে। সজীব বাসার সামনের রাস্তায় এসে তার মা সুরাইয়াকে ছুরিকাঘাত করে। চিৎকার শুনে অনেকেই দ্রুত এসে সজীবকে ধরে ফেলে। পরে সুরাইয়াকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/এআই/পিটিএম

সূত্রঃ সারাবাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close