বাংলাদেশ

টিকটক ভিডিও বানিয়ে পুলিশের চাকরি হারিয়ে হয়ে গেলেন স্টার

আগাম বার্তাডেস্ক : হাজতের বাইরে নেচেছেন ভারতের গুজরাটের এই নারী পুলিশ কর্মী। তার নাচের দৃশ্য আবার ভিডিও করা হয়। সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন সেটা। পুলিশ কর্মীর নাচের সেই ভিডিও শুধুই ফেসবুকে নয়, ইনস্টাগ্রাম, টুইটারেও শেয়ার হয়েছে। আর তাতে চাকরি গেছে পুলিশ কর্মী অল্পিতা চৌধুরীর। যদিও তা নাকি শাপে বর হয়েছে।
নাচের ভিডিও ভাইরাল হওয়ার সুবাদে অল্পিতা রাতারাতি এখন টিকটক স্টার! আগে তার ভক্ত সংখ্যা ছিল ১৪ হাজার। এখন সেটা বেড়ে দাঁড়িয়েছে ৩৫ হাজারে। ভিডিও বলছে, সালমান খানের কিক ছবির একটি গান তু হি তু-এর সঙ্গে দুর্দান্ত নেচেছেন। তাতেই পুরো ফিদা নেটিজেনরা। এই নাচের ভিডিও পরে টিকটক থেকে সরিয়ে নিলেও ততক্ষণে হু-হু করে ছড়িয়ে গেছে। ফল যা হওয়ার সেটাই হয়েছে।

প্রসঙ্গত, টিকটকে অ্যাকাউন্ট আছে অল্পিতার। তিনি তাতে যথেষ্ট অ্যাকটিভ থাকেন। ওই নাচের ভিডিও ছাড়া আরো অনেক ভিডিও সেখানে আছে তার। সেই অ্যাকাউন্টে থাকা ভিডিও দেখে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তার ফ্যান ফলোয়ার। এখন তাকে ফলো করেন এক লাখেরও ওপর ভক্ত। অনেকেই তাকে ডাকেন অল্পিতা কুইন নামে।
টিকটকের পাশাপাশি ইউটিউবেও নিজের নাচের ভিডিও আপলোড করেছেন অল্পিতা। এমনও নাকি বলতে শোনা গেছে তাকে, আসর তোমার, বাসর তোমার, বন্ধু তোমার, শুধু শুধু তাহলে কেন আমার নামে বদনাম ছড়াচ্ছ? হিংসে হচ্ছে আমার জনপ্রিয়তায়? এদিকে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, গত ২০ জুলাই এই বিতর্কিত ভিডিও আপলোড করেছেন অল্পিতা। যা সোশ্যালের সমস্ত সাইটে ভাইরাল। ডিএসপি জানিয়েছেন, এরপরেই তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়।

জুমবাংলা/এসএম/

শেয়ার করুন

Leave a Reply

Back to top button
Close