Bangladesh

দর্শকদের মুগ্ধ করতে আলী যাকের ছিলেন অনন্য : জি এম কাদের

একুশে পদক প্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের।

আজ এক শোক বার্তায় তিনি প্রয়াত আলী যাকেরের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘আলী যাকের ছিলেন দেশের সাংস্কৃতিক কর্মীদের মধ্যমণি। সাংস্কৃতিক কর্মীদের ঐক্যের প্রতীক ছিলেন তিনি। মঞ্চ, টেলিভিশন ও বেতার মাধ্যমে নাটকে অনন্য দক্ষতা দেখিয়েছেন। পাশাপাশি চলচ্চিত্রে অভিনয়েও দারুণ নৈপুণ্য প্রদর্শন করেছেন আলী যাকের। নিপুন অভিনয়ে দর্শকদের মুগ্ধ করতে আলী যাকের ছিলেন অনন্য। তাঁর মৃত্যুতে দেশের সাংস্কৃতিক অঙ্গনে যে শুণ্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়।’

তিনি আরও বলেন, ‘একুশে পদক, বাংলাদেশ শিল্পকলা একাডেমি পুরস্কার, বঙ্গবন্ধু পুরস্কার, মুনীর চৌধুরী পদক, নরেন বিশ্বাস পদকসহ অনেক পুরস্কার ও সম্মাননা পাওয়া আলী যাকের অনুপ্রেরণা হয়ে থাকবেন সাংস্কৃতিক চর্চায়।’

একুশে পদক প্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

সূত্রঃ zoombangla

Back to top button