Cricket

দলে ফিরছেন বাঘা দুই টাইগার

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের টিকে থাকার লড়াইয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে আজ বৃস্পতিবার (২০ জুন) অজিদের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকাল সাড়ে ৩টায়।

সেমিফাইনালের টিকিট নিশ্চিত করার মিশনে এই ম্যাচটিকে মরণ লড়াই হিসেবেই নিয়েছে বাংলাদেশ। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে বড় দুঃসংবাদ পেয়েছে টাইগাররা।

উইন্ডিজের বিপক্ষে জয় পেয়ে দারুণ ছন্দে রয়েছে বাংলাদেশ। তবে এর মধ্যে আবারও ইনজুরিতে পড়েছেন সাইফুদ্দীন। তবে ইনজুরি কতটা গুরুতর এ তথ্য জানা যায় নি। তবে অজিদের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না তার। ৫ ম্যাচে ৯ উইকেট নিয়ে সেরা উইকেট তালিকায় পাঁচে রয়েছেন সাইফুদ্দীন।

একই সঙ্গে অনিশ্চয়তা আছে মোসাদ্দেক হোসেনকে নিয়েও। টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছিলেন এই অফ স্পিনিং অলরাউন্ডার। তার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে দল। মোসাদ্দেক খেলতে না পারলে এবারের আসরে প্রথম ম্যাচ খেলার সুযোগ পাবেন সাব্বির রহমান।

এদিকে সাইফুদ্দীনের ইনজুরিতে কপাল খুলছে পেসার রুবেল হোসেনের। বিশ্বকাপ স্কোয়াডে থাকলেও একটি ম্যাচেও একাদশে ছিলেন না তিনি। এ নিয়ে ক্রিকেটপাড়ায় চলেছে জোর সমালোচনাও। অবশেষে অজি ব্যাটসম্যানদের বিপক্ষেই নিজের বিশ্বকাপে মিশন শুরু করবেন এই গতিময় পেসার।

টাইগারদের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

Leave a Reply

Back to top button
Close