বিনোদন

দুর্ঘটনার হাত থেকে ফোটোগ্রাফারকে বাঁচালেন ক্যাটরিনা – আগাম বার্তা

মুম্বই: তাঁরা যেখানে যান, পাপারাৎজিরাদের বিচরণও সেখানে থাকবেই। তাঁদের এক ঝলক ক্যামেরাবন্দি করতে পারাটাই পাপারাৎজিদের উদ্দেশ্য। তার জন্য অনেক সময়ে ঝুঁকিও নিতে হয়। সম্প্রতি ক্যাটরিনা কাইফ ও অর্জুন কাপুরের ছবি তুলতে গিয়ে এমনই ঝুঁকি নিয়েছিলেন এক চিত্রগ্রাহক। অল্পের জন্য সেই দুর্ঘটনা থেকে তাঁকে বাঁচালেন স্বয়ং ক্যাটরিনাই।

একটি ইভেন্টে ক্যাটরিনা ও অর্জুনের ছবি তুলতে গিয়ে এক চিত্রগ্রাহক বড় দুর্ঘটনার মুখে পড়তে হয়েছিল। তিনি তারকাদের দিকে ক্যামেরা তাক করে পিছনের দিকে হাঁটতে হাঁটতে বড় রাস্তায় পৌঁছে যান। তখন একটি গাড়ি আসছিল। সঙ্গে সঙ্গে ক্যাটরিনা চেঁচিয়ে উঠে বলেন, এক সেকেন্ড, এক সেকেন্ড। বলেই তিনি হাত দেখিয়ে সেই চিত্রগ্রাহককে সরে যেতে বলেন।

অর্জুনও চিন্তিত হয়ে পড়েন। তিনি বলেন, আরে সামলে! চিত্রগ্রাহক ঘটনার জন্য ক্ষমাপ্রার্থী হতে দেরি করেননি। তিনি সঙ্গে সঙ্গে বলেন, ওকে ওকে! সরি সরি!

ইনস্টাগ্রামে এই ঘটনার ভিডিও ভাইরাল হয় মুহূর্তে। ক্যাটরিনার এই তৎপরতাকে তাঁর ভক্তরা প্রশংসাও করেছেন। এক ভক্ত ক্যাটরিনা সম্পর্কে লেখেন, এই মানুষটা খুব ভাল। আর এক জন লেখেন, ক্যাটরিনা আমাদের দয়ার রানি।

ক্যাটরিনা ও অর্জুন দুজনে পরস্পরের খুব ভাল বন্ধু। ক্যাটরিনা সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেই তা নিয়ে মজা করতে দেরি করেন না অর্জুন। সম্প্রতি ক্যাটরিনা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে একটি কফি মাগ-এর ইমোজি দেন তিনি।

সঙ্গে সঙ্গে অর্জুন সেই ছবিতে কমেন্ট করেন, ছবিটার সঙ্গে ইমোজির কোনও সম্পর্ক নেই ক্যাটরিনা। ক্যাটরিনাও কমেন্টের উত্তরে লেখেন, যখন কেউ কফি খায় তাঁর বডি ল্যাঙ্গুয়েজ এমনই হয়।

প্রসঙ্গত, ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছিল আলি আব্বাস জাফারের ছবি ভারত-এ। এই মুহূর্তে তিনি অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী ছবি নিয়ে ব্যস্ত।

Leave a Reply

Back to top button
Close