Cricket

দুর্দান্ত ইনিংস খেলে ফিরলেন লিটনও, দেখুন সর্বশেষ স্কোর

স্পোর্টস ডেস্ক: ত্রিদেশীয় সিরিজের আগের দুই ম্যাচে তামিম ইকবাল এবং সৌম্য সরকার ওপেনিংয়ে দারুণ শুরু করেন। এ ম্যাচে সৌম্যকে বিশ্রাম দিয়ে ওপেনিংয়ে নামানো হয় লিটন দাসকে। তিনিও তামিমের সঙ্গে দারুণ শুরু করেন। দুই ওপেনার গড়েন ১১৭ রানের জুটি। এরপর তামিম ফিফটি করেই আউট হন। লিটন তারপরও খেলে যাচ্ছিলেন। তবে তিনিও ফেরেন ফিফটির পর।

সর্বশেষ খবর পর্যন্ত বাংলাদেশ ২৭.৪ ওভারে ২ উইকেট হারিয়ে তুলেছে ১৯৪ রান। লিটন দাস ৭৬ রানে আউট হয়েছেন। দারুণ এই ইনিংস খেলার পথে নয়টি চার ও একটি ছক্কা মারেন তিনি। তার আগে তামিম ইকবাল ৫৭ রান করে বোল্ড হয়ে ফিরে যান। সাকিব আল হাসান ২৭ এবং মুশফিক ২৪ রানে ক্রিজে আছেন।

এর আগে শুরুতে ব্যাট করে আয়ারল্যান্ড ৮ উইকেট হারিয়ে ২৯২ রান তোলে। দলের হয়ে পল স্টার্লিং এবং উইলিয়াম পোর্টারফিল্ড ১৭৪ রানের জুটি গড়েন। স্টার্লিং খেলেন ক্যারিয়ার সেরা ১৩০ রানের ইনিংস। পোর্টারফিল্ড হতাশ হন ৯৪ রানে আউট হয়ে।

বাংলাদেশের হয়ে ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় ম্যাচে দারুণ বোলিং করেন আবু জায়েদ। তিনি ৯ ওভারে ৫৮ রান দিয়ে নেন ৫ উইকেট।  এছাড়া রুবেল হোসেন একটি এবং সাইফউদ্দিন শেষ ওভারে দুই ব্যাটসম্যানকে বোল্ড করেন।

আগামবার্তা/ডেস্ক

Leave a Reply

Back to top button
Close