Bangladesh

দেশীয় অস্ত্রসহ গ্রেফতার কিশোর গ্যাংয়ের ৫ সদস্য কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে এলাকায় আধিপত্য বিস্তার করতে গড়ে ওঠা কিশোর অপরাধীর পাঁচ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর মধ্যে দু’জনের বয়স ১৮ বছরের বেশি হওয়ায় তাদের কারাগারে পাঠানো হয়। বাকি তিন জনকে পাঠানো হয় কিশোর সংশোধনাগারে।

বুধবার (১ এপ্রিল) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা এ আদেশ দেন।
এদিন মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন।

আরও পড়ুন- দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার
কারাগারে যাওয়া কিশোর গ্যাংশের পাঁচ সদস্য হলো— মো. হাসান (১৭), মো. শাকিল হোসেন (১৬), মো. হাসান (১৫), মো. রিয়াজ (১৮) ও মো. সুমন (২৬)। এর মধ্যে বিয়াজ ও সুমনের ঠাঁই হয়েছে কারাগারে, বাকি তিন জনের কিশোর সংশোধনাগারে।
গত সোমবার (৩০ মার্চ) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যান থেকে গ্রেফতার করা হয় এই পাঁচ জনকে।
মামলার অভিযোগ থেকে জানা যায়, রোববার সন্ধ্যা সোয়া ৭টার দিকে র‌্যাব-২-এর একটি টহল দল মোহাম্মদপুর তিন রাস্তা মোড় এলাকায় টহল দিচ্ছিল। তারা জানতে পান, মোহাম্মদপুর থানার লাউতলা বস্তি ও পাশের বোর্ড গার্ড বরকত মিয়ার বস্তিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সদস্যদের মধ্যে দীর্ঘদিন ধরে দফায় দফায় মারমারিসহ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছে। এরই ধারাবাহিকতায় সন্ধ্যায় চাঁদ উদ্যানের লাউতলা বস্তির ৬ নম্বর রোডের হাক্কা-গুড়ায় দুই পক্ষের ৩০/৩৫ জন দা, ধামা, চাপাতি, ছোরা ও লাঠিসোঠা নিয়ে অবস্থান করছে।
ওই ঘটনায় রাজধানীর মোহাম্মদপুর থানার চাঁদ উদ্যান ৬ নম্বর রোডের সুজন জেনারেল স্টোর নামে সালাউদ্দিনের দোকানের সামনে সড়ক থেকে তাদের আটক করে র‌্যাব। তাদের কাছ থেকে লোহার তৈরি একটি ধারালো দা, দু’টি দামা, একটি ছোরা এবং একটি স্টিলের চাপাতি জব্দ করা হয়।

সারাবাংলা/এআই/টিআর

সূত্রঃ সারাবাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close