Islam

দেড়শ এতিম শিশুর একমাসের খাবার দিলেন জায়েদ খান!

চিত্রনায়ক জায়েদ খান। চলচ্চিত্র নিয়ে তার ব্যস্ততা খুব বেশি নেই। তবে চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যক্রম নিয়ে রাত-দিন কাজ করে যাচ্ছেন। বর্তমান চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি। গত (৩০ জুলাই) ঢাকাই চলচ্চিত্রের এ নায়কের জন্ম’দিন। এই দিনে পিরোজপুরে জন্মগ্রহণ করেন তিনি। এবারের জন্ম’দিন সাদামাটাভাবে পার করছেন বলে রাইজিংবিডিকে জানিয়েছেন এই চিত্রনায়ক।

জায়েদ খান বলেন—করো’নার কারণে সবকিছু ওলটপালট হয়ে গিয়েছে। তাই এবার জন্ম’দিনটা একটু ভিন্নভাবে পালন করছি। উত্তরার একটি এতিম খানায় এক মাসের বাজার করে দিয়েছি। এছাড়া আজকে দুপুরে তাদের রান্না করা খাবার খাইয়েছি। তাদের সঙ্গে দিনটি কা’টাচ্ছি। এছাড়া রাত ১২টার পর থেকে অনেকে ফোন ও এসএমএস করে শুভেচ্ছা জানিয়েছেন।

এবারের জন্ম’দিনে একটাই প্রত্যাশা খুব দ্রুত করো’নামুক্ত হোক বাংলাদেশ। এফডিসির ফ্লোরগুলো পরিপূর্ণ হোক শুটিংয়ে। আজ কিংবদন্তি অ’ভিনেত্রী ববিতা ম্যাডামের জন্ম’দিন। তাকেও শুভেচ্ছা জানিয়েছি। ম্যাডামের জন্য দোয়া করি তিনি যেন সুস্থ থাকেন।’
জায়েদ খান

প্রযোজক মাহমুদ হক শামীমের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে কাজ করার সুযোগ পান জায়েদ খান। প্রথম চলচ্চিত্র মুহাম্ম’দ হান্নান পরিচালিত ‘ভালোবাসা ভালোবাসা’। জায়েদ খানের উল্লেখযোগ্য সিনেমা হলো—‘তোকে ভালোবাসতেই হবে’, ‘প্রে’ম করবো তোমা’র সাথে’ ও ‘আত্মগো’পন’, ‘জমিদার বাড়ির মে’য়ে’, ‘পাপের প্রায়শ্চিত্য’, ‘মন ছুয়েছে মন’, ‘রিকশাওয়ালার ছে’লে ও কাজের ছে’লে’।

তার অ’ভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অন্তর জ্বালা’। গুণী নির্মাতা মালেক আফসারি পরিচালিত এ সিনেমায় জায়েদ খানের বিপরীতে অ’ভিনয় করেন চিত্রনায়িকা পরীমনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close