Islam

পাকিস্তানে বিধ্বস্ত বিমান থেকে ৩০ লাশ উদ্ধার

পা’কিস্তানের সিন্ধু প্রদেশের করাচিতে বিমান বি’ধ্বস্তের ঘটনায় ৩০টি ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। শুক্রবার (২২ মে) স্থানীয় সময় দুপুর ২টা ৪৫ মিনিটে পা’কিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) পিকে৮৩০৩ ফ্লাইটটি বি’ধ্বস্ত হয়।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার খবরে বলা হয়েছে, বি’ধ্বস্ত বিমান থেকে ইতিমধ্যে ৩০ জনের লা’শ উ’দ্ধার করা হয়েছে। এছাড়াও বেশ কিছু আ’হত ব্যক্তিকে হাসপাতা’লে নেয়া হয়েছে।

পা’কিস্তানি সংবাদমাধ্যমে ডন বলছে, এর আগে ১১ জনের মৃ’ত্যুর তথ্য নিশ্চিত করেছিলেন সিন্ধু প্রদেশের স্বাস্থ্যমন্ত্রী আজরা পেঁচু।

দুর্ঘ’টনার কয়েক ঘণ্টা পর করাচির মেয়র ওয়াসিম আখতার দুর্ঘ’টনাস্থল থেকে রয়টার্সকে ফোনে বলেন, ‘এই মুহূর্তে মনে হচ্ছে কেউ বেঁচে নেই। তবে নিশ্চিত নই।’

পা’কিস্তানের প্রধানমন্ত্রী ইম’রান খান এ ঘটনাকে অ’ত্যন্ত দুঃখজনক মন্তব্য করে ক্ষতিগ্রস্তদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

পা’কিস্তানের বিমান কর্তৃপক্ষ জানায়, শুক্রবার দুপুরে করাচির জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে একটি আবাসিক এলাকায় বি’ধ্বস্ত হয় বিমানটি। অভ্যন্তরীণ রুটে চলাচলকারী এয়ারবাস এ৩২০ মডেলের বিমানটি লাহোর থেকে করাচিতে যাচ্ছিল।

স্থানীয় গণমাধ্যমগুলো জানায়, বিমানটিতে ৯৯ জন যাত্রী এবং ৮ জন ক্রু ছিলেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খা’রাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close