বিনোদন

‘পানিপথ’-এর ট্রেলার মুক্তি পেল, ‘পদ্মাবৎ’ ও ‘বাজিরাও’-এর সঙ্গে মিল পেলেন নেটিজেনরা – আগাম বার্তা

মুম্বই- মঙ্গলবার মুক্তি পেল আশুতোষ গোয়ারিকর পরিচালিত পানিপথ ছবির ট্রেলার। এই ছবির ট্রেলারের জন্য এক প্রকার মুখিয়ে ছিল দর্শকরা। অর্জুন কাপুরকে এই ছবিতে অভিনয়ের জন্য বেশ কাঠখড়ও পোড়াতে হয়েছে। প্রায়ই জিম থেকে বেশ কিছু ছবি পোস্ট করতেন অর্জুন। তাই এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে তুমুল কৌতুহলও তৈরি হয়েছিল।

পানিপথ ছবিতে মারাঠা যোদ্ধা সদাশিব রাও ভাউয়ের চরিত্রে অভিনয় করছেন অর্জুন। তার স্ত্রী পার্বতী বাইয়ের চরিত্রে অভিনয় করছেন কৃতী স্যানন। অন্যদিকে খলনায়ক আহমাগ শাহ আবডালির ভূমিকায় অভিনয় করছেন সঞ্জয় দত্ত। তৃতীয় পানিপথের যুদ্ধ নিয়ে এই ছবি তৈরি।

ট্রেলারের শুরুতেই কৃতী স্যাননের গলায় বেশ কিছু সংলাপ শোনা যায়। ট্রেলারেই সদাশিব ও পার্বতীর প্রেমের বেশ কয়েকটি ঝলকও দেখা যায়। ট্রেলারের প্রায় মাঝখানে সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রটির দেখা পাওয়া যায়। ট্রেলারের শেষে সদাশিব ও আহমাদ শাহকে মুখোমুখি দেখা যায়।

লগান, স্বদেশ-এর মতো ছবি রয়েছে পরিচালক আশুতোষ গোয়ারিকরের ঝুলিতে। কিন্তু এই ছবির ট্রেলার দেখে অনেকেই সঞ্জয় লীলা ভংশলীর পদ্মাবৎ ও বাজিরাও মস্তানি ছবির মিল খুঁজে পাচ্ছেন। এমনকী সঞ্জয় দত্তের লুকের সঙ্গে মিল খুঁজে পাওয়া যাচ্ছে পদ্মাবৎ ছবির আলাউদ্দিন খলজির। অন্যদিকে অর্জুনের চরিত্রটি মনে করিয়ে দেবে বাজিরাও মস্তানির রণবীর সিংকে। কৃতী শ্যাননের সাজেও রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত কাশীবাইয়ের ছাপ। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাবে নেটিজেনরা এমনই মনে করছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অর্জুন, কৃতী ও সঞ্জয় দত্ত প্রত্যেকেই নিজেদের লুক আলাদা করে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

Leave a Reply

Back to top button
Close