Life Style

‘পান্তা ভাত – আলু সেদ্ধ’ -র ম্যাজিকেই MasterChef Australia ফাইনালে Kishwar

: পান্তা ভাত, আলু সেদ্ধ ও মাছভাজা– বাঙালির চিরন্তন এই রেসিপিতেই  MasterChef Australia-র ফাইনালে জায়গা করে নিয়েছেন Kishwar Chowdhury। তার রেসিপি মুগ্ধ করেছে বিচারকদের। বাংলাদেশি বংশোদ্ভূত প্রতিযোগী কিশ্বর চৌধুরী এই রেসিপি দিয়েই পাকা করেছেন নিজের জায়গা। 
বিচারকদের বলেনও, ‘এটি এমন এক ধরনের খাবার, যা আপনি কোনও রেস্টুরেন্টে পাবেন না।’ আর ৩৮ বছরের এই প্রিন্ট বিজনেস ওম্যানের বাঙালি খাবার মুগ্ধ করেছে বিচারকদের। এর আগে খিচুড়ি আর বেগুন ভর্তা- দিয়ে মন জয় করেছিলেন সবার। তবে ফাইনালে পা রাখলেন পান্তা ভাত দিয়ে। 

 

 
 

 

View this post on Instagram

 

 
 
 

 
 

 
 
 

 
 

A post shared by MasterChef Australia (@masterchefau)

বিচারক Melissa Leong, Andy Allen and Jock Zonfrillo কিশ্বরের রান্নার গুণমুগ্ধ। রবিবার সেমিফাইনাল রাউন্ডে দুই প্রতিদ্বন্দ্বীর সঙ্গে লড়াই করে টপ থ্রি-তে জায়গা করে নেন কিশ্বর। প্রথমে কালা ভুনার রেসিপি দিয়ে কিশ্বর  মাতোয়ারা করেন মাস্টারশেফ অস্ট্রেলিয়ার বিচারকদের। তারপর বিশ্বজয় করে তার রান্না মাছের ঝোল। তারপর একে একে ফুচকা, চটপটি- একের পর এক বাঙালির প্রতিদিনের সাধারণ খাবারেই মাস্টারশেফের মঞ্চ মাতাতে থাকেন তিনি।
আরও পড়ুন, Nasal Spray Covid Vaccine: প্রচলিত করোনা টিকার থেকে বেশি সুরক্ষা নাকের স্প্রেতে? তেমনই বলছে গবেষণা
বিশ্ববিখ্যাত শো অস্ট্রেলিয়ার মাস্টারশেফে অন্যতম লড়াকু প্রতিযোগী হলেন বাংলাদেশী বংশোদ্ভূত বছর ৩৮ এর কিশ্বর চৌধুরী। যদিও অস্ট্রেলিয়াতেই জন্ম ও বেড়ে ওঠা তাঁর। হাই স্কুলের প্রেম বিয়েতে পরিণত হয়। বর্তমানে কিশ্বরের একটি ১১ বছরের ছেলে ও ৪ বছরের কন্যাসন্তান রয়েছে। অস্ট্রেলিয়ায় মাস্টারশেফের সিজন ১৩ তে অংশগ্রহণ করেছেন। একের পর এক বাঙালি রান্না খাইয়ে বোল্ড আউট করছেন বিচারকদের।

Back to top button