Cricket

বিশ্বকাপ শুরুর আগেই ভারতীয় শিবিরে দু:সংবাদ

স্পোর্টস ডেস্ক : আর কয়দিন বাদেই ইংল্যান্ড বিশ্বকাপ। এদিকে শনিবার নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু ভারতের। তবে শুরুর আগেই দুঃসংবাদ ভারত শিবিরে। অনুশীলনের সময় আঘাত পেয়েছেন শিখর ধাওয়ান এবং বিজয় শঙ্কর।

প্রস্তুতি ম্যাচকে সামনে রেখে দ্য ওভালে অনুশীলনে ব্যস্ত ছিলেন ভারতীয় দল। শিখর ধাওয়ান ব্যাটিং পরামর্শক সঞ্জয় বাঙ্গারের থেকে থ্রো-ডাউন নিচ্ছিলেন। এসময় একটি বল হঠাৎ বাউন্স করে আঘাত করে শিখরের হেলমেটে। বাউন্স বলটি সামলাতে ব্যর্থ ভারতীয় এই ওপেনার আর বলটি সোজা গিয়ে আঘাত হানলো তার ঠোঁটে। লাগার সাথে সাথে রক্তপাত হয়।

তবে এর কিছুক্ষণ পরেই হাসতে দেখা যায় ধাওয়ানকে। জানা যাচ্ছে এ চোট তেমন গুরুত্বর নয়। নিউজিল্যান্ডের বিপক্ষেই মাঠে দেখা যেতে পারে ধাওয়ানকে।

অন্যদিকে অনুশীলনে চোট পেয়েছেন আর এক ভারতীয় ক্রিকেটার বিজয় শঙ্কর। অনুশীলনের জন্য নেট বোলার হিসেবে ইংল্যান্ডে উড়িয়ে আনা হয় বাঁ হাতি পেসার খলিল আহমেদকে। নেটে তার বল খেলতে গিয়েই ডান হাতে চোট পান এই ভারতীয় অলরাউন্ডার।
খলিলের শর্ট বলে পুল করতে গিয়ে বল লাগে বিজয়ের তার ডান হাতে। চোট লাগার পরেই নেট থেকে বেরিয়ে যান বিজয়। কিন্তু তার চোট কতটা গুরুতর তা জানা যায়নি এখনও ।

নিউজিল্যান্ডের বিপক্ষে বিকেল সাড়ে তিনটায় প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে কোহলিরা।

আগাম বার্তা/এসওআর

Leave a Reply

Back to top button
Close