বিনোদন

বিয়ে করছেন আদিত্য?

আগামবার্তা ডেস্ক: ২০১৮ সাল থেকে বলিউডের একের পর এক হাই প্রোফাইল বিয়ের আসর দেখছে পুরো বিশ্ব। ধুমধাম করে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন সোনাম কাপুর-আনন্দ আহুজা, দিপীকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক। শোনা যাচ্ছে, চলতি বছরের নভেম্বরে ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বরুণ ধাওয়ান। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরো এক যুগলের নাম। বলিউডে গুঞ্জন, বলিউডের হার্টথ্রব আদিত্য রয় কাপুরও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সূত্রের খবর, আগামী বছরই নতুন জীবনে পা রাখতে চলেছেন তিনি।

  View this post on Instagram   DEV. A post shared by @ adityaroykapur on Mar 12, 2019 at 7:50am PDT

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল মডেল দিভা ধবনের সঙ্গে আদিত্যর বিশেষ বন্ধুত্বের কথা। দিভা ধবন ফ্যাশন দুনিয়ার অন্যতম পরিচিত মুখ, সুপার মডেল। নামি ডিজাইনারদের পোশাকে মার্জার সরণি মাতান তিনি।

আরো পড়ুন: কঙ্গনার বন্ধু লিস্ট থেকে বাদ গেলেন যিনি

দিভার সঙ্গে আদিত্যর সম্পর্কের বিষয়ে ‘কফি উইথ করণ’-এ জানতে চেয়েছিলেন করণ জোহরও। উত্তরে ‘ফিতুর’ অভিনেতা বলেন, দিভা খুব ভালো মেয়ে ও তার পুরোনো বন্ধু। একটি ফ্যাশন শো-এ তাদের দেখা হয়, সেই থেকেই বন্ধুত্ব। তারপর একদিন একটি বিখ্যাত রেস্তরাঁয় তারা নৈশভোজে যান। তারপর থেকেই শুরু হয়ে যায়, তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন। পুরো ব্যাপারটাই মিথ্যে বলে উড়িয়ে দিয়েছিলেন আদি।

  View this post on Instagram   🍇 A post shared by Diva Dhawan (@diva.dhawan) on Jul 9, 2019 at 10:57pm PDT

মাঝে তো এরকমও শোনা গেছিল, আদিত্য আর দিভা একে অপরকে কথা দিতে পারেননি। তাই সম্পর্ক থেকে সরে এসেছেন। সম্পর্কে না থাকলেও, বন্ধুত্বে চিড় ধরেনি তাদের, গুঞ্জন ছিল এমনটাও। তবে সেই সব খবর এখন পুরোনো। ইন্ডাস্ট্রিতে এখন শুধু একটাই গুঞ্জন, মাস দুয়েকের মধ্যেই বাগদান সারতে চলেছেন আদিত্য-দিভা। সূত্রের খবর, সামনের বছরই বিয়ে করবেন দু’জনে। এখন অপেক্ষা, আদিত্য রয় কাপুর এই গুঞ্জনে সিলমোহর দেন কিনা। সূত্র: এবিপি-আনন্দ এসএল/এএইচ

Leave a Reply

Back to top button
Close