আন্তর্জাতিক

মুসলিম বিশ্বের শ্রেষ্ট ধনী নারী সৌদির ফাতিমা!

সৌদি আরবের নারীদের খুব একটা প্রকাশ্যে দেখা যায় না। রক্ষণশীলতাই এর কারণ আর বিশেষ করে সৌদি রাজপরিবারের কোনো নারীকে তো দেখা যায় না বললেই চলে। তাদের খবর ছবিও বাইরে খুব কমই দেখা যায়। সম্প্রতি, মুসলিম বিশ্বের শ্রেষ্ট ধনী নারীদের স্থানে জায়গা দখল করেছেন সৌদি প্রিন্স শেখ আবদে আল মাহমুদের স্ত্রী ফাতিমা কুলসুম জোহর গোদাবরী। সে সাথে এই নারীর কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল হওয়াতে তাকে বিশ্বে সুন্দরী বলেও দাবি করছেও শোবিজ পাড়ার বিভিন্ন ওয়েবসাইট কর্তৃপক্ষ।

মালয়েশিয়ান রিভিউ নামের একটি ওয়েবসাইট ফাতিমার রূপ বর্ণনা করে বলেছে, তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগীতায় অংশগ্রহণ করলে বিশ্ব সুন্দরীর মর্যাদা পাবেন। তার মুখোয়াবয়েব সত্যিই মিরাকল, সৃষ্টিকর্তার অপরূপ সৃষ্টি। প্রসঙ্গত, ফাতিমা কুলসুম হলেন সৌদি আরবের সাবেক রাজকন্যা। জানা যায়, তিনি ১৯৮৬ সালে ২২ অক্টোবর ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে জন্মগ্রহণ করেন। সম্প্রতি তিনি এমবিএ পাশ করেছেন।

তেল সমৃদ্ধ দেশ সমূহের জোট ওপেক-এর হিসেবে তিনি তেল বিক্রেতাদের মধ্যে শ্রেষ্ট।মুসলিম বিশ্বের শ্রেষ্ট ধনী নারীদের স্থানেও তিনি জায়গা দখল করেছেন। সৌদি রাজপরিবারের সূত্র দিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ফাতিমা সম্প্রতি বিভিন্ন দাতব্য সংস্থা র সঙ্গেও কাজ করছেন। বিশেষ করে সৌদি আরবে নারীদের ইস্যুতেও তিনি বেশ সরব।

Leave a Reply

Back to top button
Close