বিনোদন

যৌনতায় কি আবেগ থাকা প্রয়োজন, মুখ খুললেন ইলিয়ানা – আগাম বার্তা

মুম্বই- প্রেমিক অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কিছুদিন আগেই। আর তাই প্রায়ই খবরের শিরোনামে উঠে আসছে ইলিয়ানা ডিক্রুজের নাম। যদিও সংবাদমাধ্যমকে সরাসরি বিচ্ছেদের কথা জানাননি অভিনেত্রী। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ইলিয়ানা নিজেই অ্যান্ড্রিউয়ের সঙ্গে ব্রেক আপের খবর প্রকাশ্যে আনেন।

সেই সোশ্যাল মিডিয়া পোস্টেই ইলিয়ানা জানান, ব্রেক আপের পরে নিজের দিকে নজর দেওয়াটা বিশেষ প্রয়োজন। তাই এই সময়ে ওয়ার্কআউট, খাওয়াদাওয়ায় বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি। সম্পর্ক নিয়ে বিশেষ কিছু না বললেও, এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা করেছিলেন ইলিয়ানা।

ইলিয়ানা বলেছিলেন, যৌনতা খুবই সুন্দর একটা বিষয়। কিন্তু সেই যৌনতায় অবশ্যই আবেগ প্রয়োজন। দুটো মানুষ যখন পরস্পরকে ভালোবাসে তখন তাদের মধ্যে যে যৌনতা হয়, তা সত্যিই সুন্দর। কারণ এক্ষেত্রে দুটো আত্মার সঙ্গম হয়।

যৌনতা ছাড়াও নিজের সম্পর্কেও বেশ কিছু তথ্য ফাঁস করেছিলেন ইলিয়ানা। ছোটবেলা থেকেই নাকি বেশ লাজুক প্রকৃতির তিনি। বিশেষ করে কোনও পুরুষকে প্রস্তাব দেওয়ার বিষয়ে খুবই লাজুক। ইলিয়ানা এমনই জানিয়েছিলেন। অভিনেত্রী জানান, তিনি পুরুষদের প্রস্তাব দেওয়ার ব্যাপারে খুবই দুর্বল। বরং এমন সমস্ত কথা বলে ফেলেন যা আসলে বোকা বোকা।

প্রসঙ্গত, বরফি ছবিতে অভিনয় করে মন জয় করেছিলেন ইলিয়ানা। এই মুহূর্তে আনিস বাজমির ছবি পাগলপন্তি-র শ্যুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন জন আব্রাহাম। এছাড়াও রয়েছেন অনিল কাপুর ও কৃতী খারবান্দা।

Leave a Reply

Back to top button
Close