Bangladesh

রাজধানীতে আবারও কিশোর খুন

: রাজধানীতে আবারও কিশোর খুনের ঘটনা ঘটেছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বনানীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শাকিল নামে এক কিশোর খুন হয়েছে। পরিবার জানায়, তুচ্ছ ঘটনা ও পূর্বশত্রুতার জের ধরেই এক‌ই এলাকার সুজন তার বন্ধুদের নিয়ে শাকিলের বুকে ছুরি চালায়। এ ঘটনায় দায়ীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

আদরের ছোট ছেলে শাকিল আর ফিরবে না, আদর মাখা কণ্ঠে ডাকবে না বাবা-মাকে। হঠাৎ এমন বিদায় মানতে পারছেন না শাকিলের বাবা। তার আর্তনাদে ভারী হয়ে উঠেছে আশপাশের পরিবেশ।

শাকিলের পরিবার জানায়, কয়েক মাস আগে বস্তি এলাকার ১৭ বছর বয়সী সুজন নামে এক কিশোরের সঙ্গে ঝগড়া হয়েছিল ১৩ বছর বয়সী শাকিলের। বুধবার রাতে ৪-৫ জন কিশোর তাকে কড়াইল বস্তির বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর রাত সাড়ে ১০টার দিকে বানানী স্টার কাবাবের পাশে রাস্তায় নিয়ে বুকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় শাকিলকে মহাখালি আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাকিলের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করেছে পরিবার। কড়াইল বস্তির ইন্টার ভিডা পাঠশালার তৃতীয় শ্রেণিতে পড়তো শাকিল। দুই ভাইয়ের মধ্যে ছোট সে।

সূত্রঃ zoombangla

Back to top button