Doctor Tips

রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ফিরল ৭ এপ্রিলের সংখ্যায়, সুস্থতার হার বেড়ে ৯৭.৮৩%

: রাজ্যের করোনাচিত্রের ক্রমবর্ধমান উন্নতি অব্যাহত। গত ২৪ ঘণ্টা নতুন করে কোভিড সংক্রামিত (West Bengal Covid Cases) হয়েছেন ৫ হাজার ৩৮৪ জন। মৃতের সংখ্যা ৯৫। সুস্থতার হার ৯৭.৮৩%। সক্রিয় রোগীর সংখ্যাও রেকর্ড কমল। বর্তমানে সক্রিয় করোনা সংক্রমিত ১৪ হাজার ৭০২ জন। ৭ এপ্রিলের পর সক্রিয় রোগী নামল ১৪ হাজারের ঘরে।   
 

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সংক্রমিতের সংখ্যা ৫,৩৮৪। ৬৪ হাজার ৬৩৩ জনের নমুনা যাচাই করা হয়েছে। সংক্রমণের হার ১১.০৬ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৫৪৭। ৯৯৬ জন আক্রান্ত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ২৮৯, ৩৬৪ ও ৩০৬। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১৪ হাজার ৭০২ জন। গত ৭ এপ্রিল ১৪ হাজার ২৯০ জন সক্রিয় সংক্রমিত ছিল। ফলে দুমাসের জায়গায় ফিরল সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা।         

মৃতের শতাধিক হলেও আগের চেয়ে অনেকটাই কমেছে। গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ৯৫ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ১৭ ও ২০। ৯ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ৬ এবং ৮। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ১০ হাজার ৫১২ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৭.৮৩%। 

আরও পড়ুন- Covid New Symtomps: করোনা ডেল্টা প্রজাতিতে সংক্রমণ ঘটলে কানে শুনতে পাচ্ছেন না রোগীরা!
(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

Back to top button