Islam

রাণীনগরে করোনায় আক্রান্ত সবাইকে সুস্থ ঘোষণা

নওগাঁর রাণীনগর উপজে’লায় করো’না ভাই’রাসে আ’ক্রান্ত সবাই সুস্থ হয়েছেন। সর্বশেষ নয়জনের রিপোর্ট আসার পর সবাইকে সুস্থতা ঘোষণা করেছে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্স।
শুক্রবার বিকেলে এতথ্য নিশ্চিত করেছেন রাণীনগর উপজে’লা স্বাস্থ্য কর্মক’র্তা ডা. এএইচএম ইফতেখারুল আলম খাঁন।

রাণীনগর উপজে’লা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মক’র্তা ডা. এএইচএম ইফতেখারুল আলম খাঁন জানান, এ পর্যন্ত রাণীনগর উপজে’লায় হাসপাতা’লের ডাক্তার, নার্স, অ্যাম্বুলেন্স চালক এবং ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরতসহ মোট ১৮ জনের করো’না শনাক্ত হয়।

তিনি আরো জানান, ঢাকাফেরত এবং নারায়ণগঞ্জ ফেরতদের সংস্প’র্শে আসায় একই পরিবারে ছয় দিনের শি’শুসহ মোট সাতজন এবং আরেক পরিবারের দুইজন, হাসপাতা’লের ডাক্তার, নার্স, গাড়ি চালক আটজনসহ মোট ১৮ জনের করো’না শনাক্ত হয়। এর মধ্যে শনাক্তের একজন আত্রাইয়ে বসবাস করেন এবং খট্টেশ্বরের আ’ক্রান্ত একজন ঢাকায় থাকেন।

রাণীনগর উপজে’লায় অবশিষ্ট ১৬ জন শনাক্তরা হোম আইসোলেশনে থেকে নিবিড় চিকিৎসা গ্রহণ করেন। ধারাবাহিক রিপোর্টে একের পর এক করো’না নেগেটিভ আসতে থাকে। সর্বশেষ বৃহস্পতিবার রাতে তালিকায় অ’পেক্ষমাণ থাকা নয়জনেরই রিপোর্ট নেগেটিভ হাতে আসে। ফলে রাণীনগর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করো’নায় আ’ক্রান্ত ১৬ জনকেই সুস্থতা ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close