Life Style

রাশিফল: সন্ধ্যার পরে বিবাদ , কর্মস্থলে অশান্তি

মেষ  : মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে হবে। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে অশান্তি থেকে মুক্তি মিলবে
বৃষ :আজ সকালের দিকটা একটু ভাল ভাবে চলতে পারে। সন্ধ্যার পরে বিবাদ থেকে সাবধান থাকুন। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে।
 
মিথুন : কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে। রক্তপাত থেকে সাবধান থাকুন।

 
কর্কট: ব্যবসার ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার ভাল লাগবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।
 
সিংহ : রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। অশান্তির থেকেও সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে।ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।
কন্যা : যদি আপনি সাম্প্রতিককালে হতাশ বোধ করে থাকেন-তাহলে আপনার মনে রাখা উচিত যে আজ সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে।

তুলা : ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। স্ত্রীর শরীর নিয়ে খরচ বাড়বে। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা। বিয়ের আলোচনা না করাই ভাল হবে।
বৃশ্চিক : বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনও লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে।
ধনু : আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। আজ সারাদিন আলস্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে।
মকর : অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে।আজ আপনার বাবার পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হবে।
কুম্ভ : সকাল থেকে মানসিক অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন।নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে।আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।
মীন: সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরির জন্য অর্থ অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে।

Back to top button