Technology

লঞ্চ হল নতুন samsung galaxy a12

ভারতের বাজারে মোবাইল অত্যন্ত জনপ্রিয়। আর সেই কারণেই ভারতের মোবাইল বাজারে রয়েছ একাধিক কোম্পানি। এমনি বিদেশী কোম্পানিও একাধিকবার নতুন বেশ কিছু সিরিজ ভারতের বাজারে লঞ্চ করেছে। ভারতের মোবাইল বাজারে অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড গুলির মধ্যে জনপ্রিয় হল স্যামসং।

জানা গিয়েছে ভারতের বাজারে galaxy a সিরিজের এই নতুন ফোন নিয়ে ক্রেতাদের মধ্যে ছিল তীব্র আকর্ষণ। যদিও কেবলমাত্র ফোনের জন্য ভারতের বাজারে স্যামসং জনপ্রিয় নয়। এছাড়াও স্যামসং এর তরফে ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে অন্যান্য বেশ কিছু গ্যাজেট। আর তা যথেষ্ট জনপ্রিয় হয়েছে। ফোনের পাশপাশি অন্যান্য গ্যাজেটের ক্ষেত্রে ইতিমধ্যে সমান ভাবে জনপ্রিয় হয়েছে স্যামসং। আর এবারে ক্রেতাদের চাহিদার কথা ভেবেই ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে এই ফোন।

ভারতের বাজারে এই ফোনের দাম রাখা হয়েছে ১২৯৯৯ টাকা। এই দামে পাওয়া যাবে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের সুবিধা। অন্যদিকে জনান হয়েছে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের ক্ষেত্রে দাম হবে ১৩৯৯৯ টাকা। এও জানানো হয়েছে এই ফোন ক্রেতাদের কথা মত আনা হবে চারটি আলাদা রঙে। পাশপাশি অনলাইন এবং অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন এই ফোন ক্রেতারা। লঞ্চের সঙ্গে সঙ্গে ক্রেতাদের জন্য এই ফোনের তরফে বাজারে নিয়ে আসা হয়েছে বেশ কিছু সুবিধা।

জানানো হয়েছে জিও গ্রাহকেরা পাবেন ৩ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধাও। আগেই এই ফোন লঞ্চ করা হয়েছিল ইউরোপের বাজারে। সেখানেও এই ফোন যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। ইউরোপের বাজারে এই ফোনের দাম ১৭৯ ইউরো। এই ফোনে রয়েছে ডুয়েল ন্যানো সিমের সুবিধা। সঙ্গে রয়েছে android 10 এর সুবিধা। এছাড়াও এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লের সুবিধা। তার সঙ্গে রয়েছে উন্নত ক্যামেরার সুবিধাও। এছাড়া এই ফোনে রয়েছে মেমরি কার্ডের সুবিধা। এছাড়াও এই ফোনে রয়েছে ফিঙ্গার প্রিন্ট সেন্সরের সুবিধাও।

লাল-নীল-গেরুয়া…! ‘রঙ’ ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা ‘খাচ্ছে’? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম ‘সংবাদ’!

‘ব্রেকিং’ আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের।

কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে ‘রঙ’ লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে ‘ফেক’ তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই ‘ফ্রি’ নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.
হ্যাঁ, আমি অনুদান করতে ইচ্ছুক >

সিনেমার বড় পর্দা থেকে টেলি পর্দার জগতে কতটা সম্মান পাচ্ছেন মেয়েরা? জানাবেন মিডিয়া টিচার অনুজা বাগচী।

Back to top button