Saidpurসৈয়দপুর

সৈয়দপুরে যাত্রীদের বোর্ডিং শেষ, ঘোষণা এলো বিমান উড়বে না! – আগাম বার্তা

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- বোর্ডিং শেষ করে সব যাত্রী বিমানে উঠেছেন। এমন সময় ঘোষণা এলো, বিমানটির যান্ত্রিক ক্রুটি রয়েছে। সেটি উড্ডয়ন করবে না। বাংলাদেশ এয়ারলাইনসের ড্যাশ-৮ উড়োহাজাজ নিয়ে মঙ্গলবার এ বিপত্তি ঘটেছে সৈয়দপুরে।

বিজি ৪৯৪ ফ্লাইটটি সকালে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। ফলে দুর্ভোগে পড়তে হয় যাত্রীদের।

বিমান সূত্র জানায়, মঙ্গলবার সকাল সোয়া ৮টার দিকে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে বিমানের একটি ড্যাশ-৮ উড়োজাহাজ। ৭০ জন আরোহী নিয়ে বিমানটির সকালে নির্ধারিত সময়ে ছেড়ে যাওয়ার কথা। কিন্তু হঠাৎ ওই বিমানে ত্রুটি ধরা পড়ে। উড়োজাহাজটির ল্যান্ডিং গিয়ারে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে এর যাত্রা বাতিল করা হয়। বিমানটির একটি স্পেয়ার পার্টস পরিবর্তন করা হবে। এটি ঢাকা থেকে নিয়ে বিমানের প্রকৌশলীদের রওনা দেয়। ত্রুটি সারানোর পর বিমানটি সন্ধ্যায় সৈয়দপুর থেকে ঢাকায় রওনা হয়।

বিমানের বাতিল হওয়া ফ্লাইটের যাত্রী রাসেল বলেন, সকাল ৮টায় আমি সৈয়দপুর বিমানবন্দরে আসি। সকাল সোয়া ৮টার পর ঢাকা থেকে ছেড়ে আসা বিমানটি অবতরণ করে। কিন্তু হঠাৎ যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় সেটি আর ঢাকায় ফিরে যেতে পারেনি।

এ ব্যাপারে বিমানের উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বলেন, সৈয়দপুরে বিমানের একটি উড়োজাহাজের যান্ত্রিক ত্রুটি ধরা পড়েছে। বিমানটি ঢাকায় ফিরিয়ে আনার ব্যবস্থা করা হচ্ছে।

Leave a Reply

Back to top button
Close