Technology

১০ হাজারের মধ্যে সেরা ফোনগুলি কী কী, রইল তালিকা

নয়াদিল্লি: আজকের দিনে মোবাইল ছাড়া চলা দায়। যে কোনও ক্ষেত্রেই আজকাল মোবাইলের প্রয়োজনীয় যথেষ্ট। বিশেষত করোনা পরবর্তী ক্ষেত্রে ডিজিটাল নির্ভরতা বাড়ার পর থেকে আরও বেশি করে মোবাইলের উপরে নির্ভরশীলতা বেড়েছে সাধারণের। তবে অল্প দামের মধ্যে ফোন খুঁজতে গেলে অনেক সময়েই অসুবিধার মধ্যে পড়তে হয় সাধারণকে। এক ঝলকে দেখে নেওয়া যাক ১০ হাজারের মধ্যে কি কি ফোন রয়েছে গ্রাহকদের জন্য।

প্রথমেই গ্রাহকদের জন্য রয়েছে motorola moto e7 plus. অল্প দামের মধ্যে আসা এই ফোন যথেষ্ট সুবিধ দেবে সাধারণকে। এই ফোনের দাম রাখা হয়েছে ৮৯৯৯। এতে রয়েছে ৬.৫০ ইঞ্চি ডিসপ্লে। সঙ্গে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং qualcomm snapdragon processor ব্যবহারের সুবিধা।

এছাড়া এই ফোনে রয়েছে উন্নত ব্যাটারির সুবিধাও। এছাড়া রয়েছে motorola moto g9 . এই ফোনের দাম রাখা হয়েছে ৯৯৯৯ টাকা। এই ফোনে রয়েছে ৬.৫০ ইঞ্চি ডিসপ্লে। এছাড়া রয়েছে qualcomm snaapdragon 662 processor।

এছাড়া রয়েছে বেশ কিছু ফোন। যা সুবিধা দেবে সাধারণকে। আর অনেকেই অল্প দামের মধ্যে উন্নত প্রযুক্তি যুক্ত ফোন খুজতে চান। সেক্ষেত্রে এটি যথেষ্ট গুরুত্বপূর্ণ হবে বলে মনে করা হচ্ছে।

realme narzo 10a ফোন রয়েছে অল্প দামের মধ্যে গ্রাহকদের জন্য। এই ফোনে রয়েছে ৬.৫০ ইঞ্চি ডিসপ্লে। এছাড়া রয়েছে qualcomm sanpdragon processor;। এই ফোন পাওয়া যাবে ৯৯৯৯ টাকাতে। এছাড়া রয়েছে realme c3. এই ফোন পাওয়া যাবে মাত্র ৭৯৯৯ টাকাতে। এতে রয়েছে উন্নত প্রযুক্তির সুবিধা।

তাঁর মাধ্যমে বাংলাদেশের তাঁতবস্ত্র ও গামছা পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। মুখোমুখি বিবি রাসেল ।

Back to top button