Life Style

‘৫০০ জাদা লেলে, লেকিন ল্যান্ড করা দে ভাই’, সেই Vipin Sahu এবার কী করলেন দেখুন

– ২০১৯ সালে অগাস্ট মাস। একটি ভিডিয়ো আচমকা Viral. কী ছিল সেই Video-র Content! একটি কমবয়সী ছেলে প্যারাগ্লাইডিং করতে গিয়ে প্রচণ্ড ভয় পেয়ে চিত্কার-চেঁচামেচি জুড়েছিল। মাঝ আকাশে তাঁর সেই আর্ত চিত্কারের ভিডিয়ো দেখে অনেকেই হেসে কুটোপাটি খান। এতই যখন ভয়, তখন paragliding করার দরকার কী ছিল! এমনই প্রশ্ন করেছিলেন নেটিজেনরা। প্যারাসুটের নিয়ন্ত্রণ ছিল যে ব্যক্তির হাতে তাঁকে রীতিমতো ব্যতিব্যস্ত করে তুলেছিলেন সেই যুবক।  Vipin Sahu নামের সেই যুবক বারবার সেই ব্যক্তিকে বলছিলেন, ‘৫০০ জাদা লেলে, লেকিন ল্যান্ড করা দে ভাই’। অর্থাত্, ৫০০ টাকা বেশি নিয়ে তাঁকে যেন মাটিতে নামিয়ে দেওয়া হয়। বেশ কয়েকবার মেজাজ হারান সেই ব্যক্তিও।
গত বছর একটি Reality Show-তে গিয়ে Vipin Sahu জানান, তিনি সেদিন সত্য়িই প্রচণ্ড ভয় পেয়েছিলেন। তবে এই ভয়কেই জয় করবেন তিনি। এমনও প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই যুবক এবার নতুন ভিডিয়ো নিয়ে এলেন। নাম দিলেন Paragliding 2.0. আর এবার তিনি সত্যিই ভয়কে জয় করলেন। আগের বিপীন ও এখকার বিপীনের মধ্যে অনেক তফাত। এবার আর সেই যুবক ভয় পেয়ে মাঝ আকাশে চিত্কার করেননি। বরং রাইড উপভোগ করেছেন। আকাশে ওড়ার পরই তাঁর চোখেমুখে কিছুটা ভয় দেখা দিয়েছিল। তবে সেই ভয় তিনি কাটিয়ে উঠেছেন।

আরও পড়ুন–  ইউরোপের সঙ্গে তুলনা ভারতের গ্রামের, ছবি দেখে তাজ্জব সোশ্যাল মিডিয়া

 

 
 

 

View this post on Instagram

 

 
 
 

 
 

 
 
 

 
 

A post shared by Vipin Kumar (@vipinkumar__official)

এবার সেই বিপীন মাঝ আকাশে আবার চা পান করেছেন। এসবই তিনি করেছেন স্রেফ ভয়কে জয় করবেন বলে। প্যারাসুটে চেপে হিমাচল প্রদেশের পাহাড়ের উপর পাক খেয়েছেন তিনি। আগেরবারের মতো এবার একবারের জন্যও তিনি ল্যান্ড করা দে বলেননি। বরং এবার তিনি ল্যান্ড করেঙ্গে বলে আনন্দে চিত্কার করেছেন। এবং সঙ্গে এটাও জানিয়েছেন, এখন তিনি প্যারাগ্লাইডিং-এ প্রো হয়ে উঠেছেন।

Back to top button