Technology

৫ হাজার টাকা ছাড়ে অ্যামাজনে ওপো ওয়াচ ৪১ এমএম

ওপো ওয়াচ ৪১ এমএম এর ওপর অ্যামাজন এনেছে আকর্ষনীয় অফার। অ্যামাজনে ওপো ওয়াচ ৪১ এমএম অফারে দাম রাখা হয়েছে ১৪,৯৯০ টাকা। গ্রাহকরা ২৫% ছড়ে ক্রয় করতে পারে এই ওপো ওয়াচটি।

প্রযুক্তির উন্নতির কারণে ঘড়ি এখন পাল্টে হয়েছে স্মার্ট ওয়াচ। সময় দেখার পাশাপাশি এখন এই স্মার্ট ওয়াচে দেখা মেলে শরীরিক অবস্থা, হার্ট বিট মাপা, ফোন রিসিভ করা, এসএমএস ও মিউজিক শোনার মতো নানা গুরুত্বপূর্ণ কাজ । অ্যামাজন নিয়ে এসেছে ওপো ওয়াচ ৪১ এমএম এর ওপর বিশেষ অফার।

ওপো ওয়াচ ৪১ এমএম অ্যামাজনে মিলছে ১৪,৯৯০ টাকায়। এই ওপো ওয়াচ ৪১ এমএম -এর বাজারজাত দাম ১৯,৯৯০ টাকা। অ্যামাজনে গ্রাহকরা এই ওপো ওয়াচ ৪১ এমএম কেনায় পাচ্ছে ২৫% ছাড়। আর এই ছাড়ের ফলে গ্রাহকরা এটি কেনার ফলে সাশ্রয় করবে ৫০০০ টাকা।

ওপো ওয়াচ ৪১ এমএম অর্ডারে আগামী ৪ এপ্রিল অবদি কোনও ডেলিবারি চার্জ দিতে হবে না গ্রাহককে। পাশাপশি প্রযুক্তিগত কোনও সমস্যা থাকলে ৭ দিনের মধ্যে পরিবর্তনের সুবিধা রয়েছে অ্যামাজনে।

১.৬ ইঞ্চি ওপো এর ওয়াচের রয়েছে রিগিড অ্যামোলেড স্ক্রিন ৩২০ x ৩৬০ পিক্সলে রেজোলেউশনের সঙ্গে। এছাড়া থাকছে Android based Wear OS operating system সঙ্গে Qualcomm Snapdragon Wear 3100 এবং Ambiq Micro Apollo3 Wireless SoC processor এর ব্যবস্থা।

 

৩০০ মেগাহার্জের লিথিয়াম পলিমার ব্যাটারি যা টানা ১৪ দিনের ব্যাটারি পরিষেবার পাশাপাশি ২৪ ঘন্টার ব্যাটারি ব্যাকআপ দেয়। এছাড়া রয়েছে ভিওওসি ফ্লাস চার্জিং। বিভিন্ন ওয়ার্ক আউট মুড রয়েছে এই ওয়াচে, যেমন দৌড়ানো, ফ্যাট বার্ন রান, বাইরে হাটা, সাইকেল চালনো, সাঁতার । এর পাশাপাশি রয়েছে জিপিএস, গুগল অ্যাসিসটেন্স, হার্ট রেট মনিটরিং, স্লিপ মনিটরিং এর ব্যবস্থা।

গ্রাহকরা ওপো ওয়াচ ৪১ এমএম ইএমআই এর মাধ্যমেও কিনতে পারে অ্যামাজন থেকে। অ্যামাজনে ৭০৬ টাকা দিয়ে ইএমআই শুরু করতে পারে গ্রাহকরা। অ্যামাজনে গ্রাহকরা ইএমআই এর জন্য ব্যবহার করতে পারবে আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, বড়োদা ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, এইচডিএফসি ব্যাঙ্ক ক্রডিট কার্ড, সিটি ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, কোটাক এসবিআই ও ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড।

অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্রাহকরা দুই মাসের ভাগে ইএমআই দিতে পারবে। গ্রাহকদের ৩ মাসে ৪৯৯৭ টাকা, ৬ মাসে ২৪৯৮ টাকার ইএমআই দিতে পারবে অ্যামাজনে। পাশাপাশি দামের ওপরে কোনও বেশি ইএমআই দিতে হবে না গ্রাহককে।

লাল-নীল-গেরুয়া…! ‘রঙ’ ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা ‘খাচ্ছে’? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম ‘সংবাদ’!

‘ব্রেকিং’ আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের।

কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে ‘রঙ’ লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে ‘ফেক’ তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই ‘ফ্রি’ নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.
হ্যাঁ, আমি অনুদান করতে ইচ্ছুক >

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।

Back to top button