International

Google Maps দেখে অন্য কোনের বাড়িতে পৌঁছে গেল বরযাত্রী! ভাইরাল ভিডিয়ো

: প্রযুক্তির সঙ্গে মানুষের নিবিড় যোগাযোগকালে এ এক অন্য পরিণতি। অচেনা ঠিকানায় পৌঁছতে গুগল ম্যাপস খুবই ভরসাযোগ্য। কিন্তু জীবনের গুরুত্বপূর্ণ দিনেই সাথ দিল না সে। বিয়ের দিন গুগল ম্যাপস দেখে অন্য কোনের বাড়িতে পৌঁছে গেলেন বরযাত্রীরা। ইন্দোনেশিয়ার এই ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
আরও পড়ুন: Corona তাড়াতে বিমানবন্দরে পুজো মন্ত্রীর, যোগদান কর্তৃপক্ষেরও

জানা গিয়েছে, ইন্দোনেশিয়ায় একটি গ্রামে একই দিনে দুই আলাদা কোনের বিয়ে ও বাগদানের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। অন্য এলাকা থেকে আসা বরযাত্রীরা গুগল ম্যাপসের সহায়তা নিয়ে বিয়ের কোনের বাড়িতে না ঢুকে বাগদান হচ্ছিল যে মেয়েটির তাঁর বাড়িতে ঢুকে পড়েন। এরপর বেশ কিছুক্ষণ না জেনেই সেখানে কাটিয়েও ফেলেন তাঁরা। স্টার্টার থেকে গিফট আদান-প্রদানও শুরু হয়ে গিয়েছিল। অবশেষে মেয়ের বাড়ির লোকেরাই বুঝতে পারেন যে কোথাও একটা ভুল হচ্ছে। এরপর বিষয়টি জানাজানি হতেই শেষপর্যন্ত ক্ষমা চেয়ে সেখান থেকে বেরিয়ে যায় বরপক্ষ। 
আরও পড়ুন: সোদপুরে একের পর সিলিন্ডার বিস্ফোরণ, আগুনে আতঙ্ক ছড়াল এলাকায়   

 

 
 

 

View this post on Instagram

 

 
 
 

 
 

 
 
 

 
 

A post shared by www.borobudurnews.com (@borobudurnews)

এই ঘটনায় অবাক হয়ে ঐ বাড়ির মেয়েটিও। উলফা নামের ওই যুবতী এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘বাগদানের জন্য আমি তখন মেক-আপ আর্টিস্টের কাজে সাজতে ব্যস্ত ছিলাম। তখন বরযাত্রীর ওই দলটি সেখানে আসে। আমি তাঁদের দেখতেও পাইনি। এদিকে, আমার পরিবার ওঁদের অভ্যর্থনা জানায়। উপহার আদান-প্রদানও হয়। তারপরই সবার ভুল ভাঙে। ওঁরা জানায়, গুগল ম্যাপস ব্যবহার করায় এই ভুলটি হয়েছে।’ পরবর্তীতে অবশ্য উলফার বাড়ির লোকজনই ওই বরযাত্রীদের সঠিক বাড়িতে পৌঁছতে সাহায্য করে।

Back to top button