Life Style

Horoscope Today: পারিবারিক জীবনে সমস্যা কুম্ভের, ব্যবসায় অশান্তি ধনুর

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
কর্মক্ষেত্রে কিছু বিলম্বিত বিষয় কাজ করার ইচ্ছাকে প্রভাবিত করতে পারে। তবে এটি আপনাকে নিচে নামতে দেবেন না। আপনার শক্তিকে পুরোপুরি কাজে লাগান এবং লক্ষ্যগুলি পূরণ করুন এবং এটি অবশ্যই আপনার সহকর্মী এবং আপনার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ প্রশংসা করবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
ভালোবাসা আজ বাতাসে। আপনি কি আপনার সঙ্গীর ইশারার জন্য অপেক্ষা করছেন? অথবা আপনি কি অপেক্ষা করছেন যে কেউ আপনাকে বলবে যে তারা আপনার সম্পর্কে কী অনুভব করে? প্রস্তুত হোন কারণ আপনি আজ রোমান্টিক ভাবে কিছু ভাল খবর পেতে চলেছেন। কিউপিড আপনার জন্য দরজা খুলে দিচ্ছে এবং আপনি অবাক হতে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
আজ আপনি নিজেকে নতুন কিছুর প্রতি আগ্রহ দেখবেন। এটিকে নতুন কিছু শেখার এবং আপনার দক্ষতা প্রসারিত করার সুযোগ হিসাবে নিন। এই নতুন শেখার উদ্যোগটি আপনাকে কর্মক্ষেত্রে সাহায্য করতে যাচ্ছে এবং একটি উচ্চতর পদে বা এমনকি একটি ভাল চাকরিতে উন্নিত করবে। নিজেকে তৈরি করতে চাপ দিন।
আরও পড়ুন, By-Poll: ভবানীপুরে হিন্দিভাষী ভোটারদের সঙ্গে সরাসরি কথা বলবেন Mamata
কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসার সম্ভাবনা। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি নিয়ে চিন্তা। 
সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতি একটু খারাপ হতে পারে।
আরও পড়ুন, Gaighata: গাইঘাটায় ধাক্কা গেরুয়া শিবিরে, তৃণমূলে বিজেপির পঞ্চায়েত সদস্য ও প্রাক্তন যুব মোর্চার সভাপতি
কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন। দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি।
তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
ব্যবসায় আজ ভাল সুযোগ আসতে পারে, কাজে লাগান। বাহিরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব নিকট কারও কাছ থেকে আঘাত থেকে সাবধান। পরিবারে সকলের কাছে সম্মান প্রাপ্তি এবং এই কারণে আনন্দ। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি হতে পারে।
বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী। আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে।
আরও পড়ুন, Edible oil prices:পুজোর আগে স্বস্তি! কমছে ভোজ্য তেলের দাম, সিদ্ধান্ত কেন্দ্রের
ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
আপনার সেরা গুণগুলির মধ্যে একটি হল অন্যদের দৃষ্টিভঙ্গি বোঝা। আজ, এই গুণটি আপনার কর্মক্ষেত্রে মানুষকে আকৃষ্ট করতে চলেছে। কিছু সহকর্মীর মধ্যে মতামতের পার্থক্য থাকতে পারে এবং তারা এটি সমাধানের জন্য আপনার প্রতি আকৃষ্ট হবে। নিরপেক্ষ থাকতে ভুলবেন না এবং আপনার সৎ মতামত দিন। আপনার সততা সবসময় সকলের দ্বারা প্রশংসা করা হয়। ব্যবসায় সমস্যা হতে পারে। 
মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে।
কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
আপনার ব্যক্তিগত জীবনকে আজ আপনার পেশাগত জীবন থেকে দূরে রাখুন। আপনি প্রায়শই সেগুলি একসঙ্গে মিশিয়ে ফেলেন এবং সাধারণত এটি আপনার বিপক্ষে কাজ করে। যাইহোক, আজ যদি আপনি এইগুলিকে মিশিয়ে ফেলার সিদ্ধান্ত নেন, তাহলে মতামতের মধ্যে পার্থক্য হতে পারে যা আপনার এবং কাছের কারও মধ্যে অনেক সম্যা সৃষ্টি করতে পারে। এই পার্থক্যগুলি সম্পর্কে সচেতন থাকুন।
আরও পড়ুন, Maa তুমি কার? বুদ্ধদেবের প্রকল্প, দাবি CPM-র; বাস্তবায়ন করেছেন মমতা, পাল্টা TMC
মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন।আজ চলাফেরায় সতর্ক থাকুন, আঘাত প্রাপ্তি হতে পারে। চাকুরিক্ষেত্রে তেমন সমস্যা নেই। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে নতুন পরিকল্পনা সার্থক হবে।
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Back to top button