Life Style

Horoscope Today: ভুল বোঝাবুঝি দূর হবে মকরের, স্বাস্থ্যহানি তুলার

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
আপনার চিন্তাভাবনাগুলি বলার জন্য একটি নতুন উপায় খুঁজে পেতে পারেন যা ফলপ্রসূ হতে পারে। ইতিবাচক প্রতিক্রিয়া এবং বিনিময় উপভোগ করবেন। পরামর্শ এবং আলোচনার জন্য এখন ভাল সময় সুতরাং  এগিয়ে যান। আজ লাল পোশাক পরতে পারেন। ১, ৮ এবং L, A এবং E সংখ্যা ও অক্ষর আপনার জন্য শুভ।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
প্রশংসা শুনে বিশ্রামের পরিবর্তে ভবিষ্যত পদক্ষেপের পরিকল্পনা করতে বেশি আগ্রহী হবেন। অনুভূতি, ধারণা ভাগাভাগি করা এবং সমস্যা সমাধান করা এই দিনের বিশেষত্ব। ব্যবহারিক বিষয়ে আপনার দৃষ্টিভঙ্গি ইতিবাচক এবং সৃজনশীল হবে। আপনার লক্ষ্য বা উদ্দেশ্য সম্পর্কে কথা বলার জন্য ভাল সময়। আপনার অবস্থান স্পষ্ট করতে দ্বিধা করবেন না। সাদা শুভ রঙ এবং সংখ্যা ২,৭, Ba, Va, এবং U। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
কোনও সম্পর্ক বা উদ্যোগের ক্ষেত্রে নিজেকে সৃজনশীলভাবে প্রকাশ করার এবং সম্ভবত বড় ছবি দেখার সময় এসেছে। উচ্চশিক্ষা, ভ্রমণ, দীর্ঘমেয়াদী লক্ষ্য সম্পর্কে সিদ্ধান্ত নিতে পারেন। আজ আপনি আরও সৃজনশীল এবং অভিব্যক্তিপূর্ণ হওয়ার প্রয়োজন অনুভব করতে পারেন, যা দেখায় যে আপনি সঠিক পথে আছেন। সংখ্যা ৩,৭ এবং ক, ছ, এবং গ অক্ষর আপনার চিন্তা সমর্থন করবে।
কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
আপনার মনের বা বিশেষ কারও সঙ্গে বিষয়গুলি সমাধান করার জন্য আজ ভাল দিন। মানুষ আপনাকে সহযোগিতা করবে। পরিবার বা অন্তরঙ্গ সম্পর্কের উন্নতির পরামর্শ দেওয়া হচ্ছে। খুশি ভাগ করে নেওয়া বা সমর্থন বাড়ানোর যোগ রয়েছে। সহযোগিতা আপনার প্রেরণা বাড়াবে। সাদা রঙ আপনাকে সাহায্য করবে এবং অক্ষর হ, দ, ৪ নম্বরটি আপনার জন্য শুভ।
সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
মত প্রকাশে স্বাভাবিকের চেয়ে বেশি সাবলীল হবেন। আশেপাশের লোকেরা আপনার সঙ্গে ভাল ব্যবহার করবে এবং সন্দেহ করার সুবিধা দেবে। তারা আপনার দৃষ্টিভঙ্গি এবং হাস্যরস উপভোগ করবে। আজ, মানসিক ভাবে ভাল থাকবেন এবং বিশেষ কারো সঙ্গে একটি সুখী হওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ এবং সুসংবাদ অপেক্ষা করছে। 
কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
কেউ আপনাকে লক্ষ্যে পৌঁছানোর জন্য আর্থিক পরিকল্পনা বা কৌশল তৈরি করতে উদ্বুদ্ধ করতে পারে। একটি সমস্যা সম্পর্কে আপনার দৃষ্টিভঙ্গি বিস্তৃত হবে। যা আপনাকে জিনিসগুলির উপর নজর রাখতে সাহায্য করে। লোকেরা আপনার ভাল ব্যবহার চিনবে এবং প্রশংসা করবে। ইতিবাচক প্রতিক্রিয়াও আকর্ষণ করবে। সবুজ আজকের জন্য আপনার শুভ রঙ। 
তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
সময়ের সঙ্গে উদার এবং নিজের বা অন্যদের জন্য সমস্যার সমাধান করতে পারেন। আপনি যা চান সেটা অর্জন করতে বা আগ্রহ বাড়ানোর জন্য শব্দের শক্তি ব্যবহার করতে পারেন। কোনও শখ সৃজনশীল বিনোদনের মাধ্যমে প্রকাশ করতে সক্ষম হবেন। স্বাস্থ্য সম্পর্কিত সচেতন হওয়ার সময়। 
বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
নিজেকে একটি সহায়কের ভূমিকায় খুঁজে পেতে পারেন এবং কারও যত্ন নেওয়া উপভোগ করতে পারেন। এমন একটি সম্ভাবনা রয়েছে যে প্রিয়জনের সঙ্গে যোগাযোগের মাধ্যমে মূল্যবান অনুপ্রেরণা লাভ করতে পারেন। এমনকি চারপাশে ইতিবাচক শক্তির সঙ্গে একটি বিরতি কোন ক্ষতি করবে না। 
ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
উপার্জন শুভ। চাকুরীক্ষেত্রে পদোন্নতির যোগ। ব্যবসায় নানা কারণে আর্থিক ক্ষতি। গুরুপাক খাদ্য বর্জন করুন। প্রেমে সাফল্য লাভ। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।
মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
অর্থ, ব্যবসায়িক চুক্তি এবং সমস্যা সমাধানের বিষয়ে যে কোনও ধরণের পরিকল্পনা সম্ভবত সফল হবে। ন্যায্য, আশাবাদী বা নৈতিক দৃষ্টিভঙ্গি আপনার খ্যাতি এবং অবস্থানকে উন্নত করবে। ভুল বোঝাবুঝি বা কোনও বিষয়ে আপনার মতামত স্পষ্ট করার সুযোগ হাতছাড়া করবেন না। লক্ষ্য অর্জন করতে এবং নিজের জন্য আরও আরামদায়ক জীবন গড়তে অনুপ্রাণিত হবেন। 
কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। প্রেমের ক্ষেত্রে কোনও প্রস্তাব পেতে পারেন। তবে বুঝে সিদ্ধান্ত না নিলে মনোমালিন্য হবে। আবার মনোমালিন্য হলেও বিচ্ছেদ হবে না। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।
মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন।আজ চলাফেরায় সতর্ক থাকুন, আঘাত প্রাপ্তি হতে পারে। চাকুরিক্ষেত্রে তেমন সমস্যা নেই। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে নতুন পরিকল্পনা সার্থক হবে।
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Back to top button